কোচবিহারে বহিরাগত ঢোনোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ছাপ্পা ভোট দিয়ে গিয়ে পুলিশের জালে অভিযক্ত

  • By UJNews24 Web Desk | Last Updated 27-02-2022, 10:12:26:am

কোচবিহার, ২৭ ফেব্রুয়ায়রিঃ কোচবিহার পৌরসভার ৮ নং ওয়ার্ডের ৮৬ এবং ৮৭ নম্বর বুথে এলাকার বাইরে থেকে লোক নিয়ে আসার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এই ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বিজেপি প্রার্থী  পঙ্কজ কুমার বুচ্চার অভিযোগ, সকাল থেকেই বাইরে থেকে লোক নিয়ে এসে এলাকায় ভিড় জমাচ্ছে তৃণমূল। ভোটারদের প্রভাবিত করতেই তৃণমূল নেতা মহম্মদ আজিজুলের নেতৃত্বে গ্রামের থেকে প্রচুর মানুষ ৮ নম্বর ওয়ার্ডে নিয়ে আসা হয়েছে বলে অভিযোগ।

অন্যদিকে, বিজেপি প্রার্থীর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন অভিযুক্ত তৃণমূল নেতা মহম্মদ আজিজুল। তার সাফাই, বাজার করতে এসে তিনি শুধুমাত্র ভোট কেন্দ্রের বাইরে দিয়ে ঘুরে গিয়েছেন। কোন গন্ডগোল পাকানো বা বুথের ভেতরে ঢোয়ার চেষ্টা করেননি তিনি।

অপরদিকে, ৮ নম্বর ওয়ার্ডের হেভিওয়েট তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ অভিযোগ উড়িয়ে পলাটা শান্তিপূর্ণভাবে ভোট প্রক্রিয়া চলছে বল দাবী করেছেন।

অন্যদিকে, তৃণমূল শান্তিপূর্ণ এবং স্বচ্ছ ভোট প্রক্রিয়ার দাবী করলেও, বেলা বারার সাথে সাথে তাদের এই দাবী ক্রমেই ফিকে পড়েছে। কোচবিহার ১৯ নং ওয়ার্ডে ছাপ্পা ভোট দিতে গিয়ে এক তৃনমূল সমর্থক ধরা পড়ায়, কিছুটা অস্বস্তিতে পড়েছেন কোচবিহারের তৃণমূল নেতৃত্ব।

About Liza Hill, Darjeeling
(কোচবিহারে বহিরাগত ঢোনোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ছাপ্পা ভোট দিয়ে গিয়ে পুলিশের জালে অভিযক্ত।)
 

Share this News

RELATED NEWS