দলীয় রং নয়, কাজ করতে হবে মানুষের স্বার্থে, এই আপ্তবাক্যকে স্বার্থক করে দেখালেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান ও বিরোধীরা  

  • By UJNews24 Web Desk | Last Updated 26-03-2022, 12:53:04:pm

কোচবিহার , ২৬ মার্চঃ    বাম কাউন্সিলর কে সাথে নিয়ে ওয়ার্ড এ সমস্যা সমাধান করলেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ  ঘোষ। পৌরসভার চেয়ারম্যান পদে দায়িত্ব গ্রহণ করার পরই কোচবিহারের বিভিন্ন সমস্যা এবং তার সমাধান খতিয়ে দেখছেন পৌরসভার নবনিযুক্ত চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। শনিবার কোচবিহারের ১৩  নম্বর ওয়ার্ডের নিকাশি ব্যবস্থার বেহাল অবস্থা এবং তার সমাধান নিজে দাঁড়িয়ে থেকে করলেন রবীন্দ্রনাথ ঘোষ। মূলত এতদিন থেকে বিরোধীরা অভিযোগ করে আসছিলেন শাসকদলে না থাকলে বিরোধীদের ওয়ার্ডে কোনরূপ কাজকর্ম হয় না। তবে এবারের চিত্র ভিন্ন ১৩  নম্বর ওয়ার্ডের বাম কাউন্সিলর কে সাথে নিয়েই এলাকার সমস্যা খতিয়ে দেখলেন তিনি। এ বিষয়ে রবীন্দ্রনাথ ঘোষ জানান,  উন্নয়নের ক্ষেত্রে কোন রং দল দেখা হবে না। কোচবিহারে নাগরিকদের স্বার্থে সবকটি ওয়ার্ডে উন্নয়ন পৌঁছে দেওয়া হবে।১৩  নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জানান,  এর আগে এমনটা  হয়নি তাই বিরোধীরা অভিযোগ  জানাতো। যদি পৌরপ্রধান এভাবে বিরোধীদের পাশে থাকে তাহলে কোচবিহারের নাগরিকরা উন্নয়নের থেকে বঞ্চিত হবেন না।

About Liza Hill, Darjeeling
(দলীয় রং নয়, কাজ করতে হবে মানুষের স্বার্থে, এই আপ্তবাক্যকে স্বার্থক করে দেখালেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান ও বিরোধীরা  )
 

Share this News

RELATED NEWS