বিজেপির সঙ্গ দেওয়ায় সি ডাব্লিউ সি চেয়ারম্যানের পদ থেকে দেবাশিস মজুমদারের অপসারণ চাইল বালুরঘাট টাউন যুব তৃণমূল কংগ্রেস

  • By UJNews24 Web Desk | Last Updated 29-09-2021, 05:18:43:pm

 

দক্ষিন দিনাজপুর, ২৯ সেপ্টেম্বরঃ দক্ষিণ দিনাজপুর জেলা চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারম্যান পদ থেকে দেবাশিস মজুমদার কে অপসারণের দাবীতে সরব হল তৃণমূল কংগ্রেস। চাইল্ড ওয়েলফেয়ার কমিটি'র চেয়ারম্যান তার পদের অপব্যবহার ও কলুষিত করেছে বলে অভিযোগ জেলা তৃণমূলের।  এই কারণেই দেবাশিষ মজুমদারের অপসারনের দাবীতে  দক্ষিণ দিনাজপুর জেলা শাসক আয়েশা রানীর দ্বারস্থ হল বালুরঘাট টাউন যুব তৃণমূল কংগ্রেস। 

বালুরঘাট টাউন যুব তৃণমূল কংগ্রেস প্রেসিডেন্ট প্রীতম রাম মন্ডল জানান, নির্বাচনের আগে শুভেন্দু অধিকারীর অনুগামী হিসেবে দেবাশিস মজুমদার বিজেপিতে যোগদান করেন। কিন্তু তিনি সি ডাব্লিউ সি চেয়ারম্যান হিসেবে সরকারি বোর্ড লাগানো গাড়ি ব্যবহার করেই বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ড করে চলেছেন। এর ফলে তিনি সরকারী পদের অপব্যবহার ও অমার্যাদা করছেন বলে মনে করে তৃণমূল কংগ্রেস। এ বিষয়ে বুধবার সি ডাব্লিউ সি চেয়ারম্যান পদ থেকে অপসারনের দাবী লিখিত আকারে জেলাশাসককে জানানো হয়েছে।

এ প্রসঙ্গে সি ডাব্লিউ সি চেয়ারম্যান দেবাশীষ মজুমদার জানান,  এই মূহুর্তে আমি কোনো রাজনৈতিক দলের কোনো পদে নেই। তাছাড়া চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারম্যান হিসেবে যে গাড়ি রয়েছে তা সরকারি গাড়ি নয়। তা ভাড়া নিয়ে চলছি। তাছাড়া বোর্ড লাগানো অবস্থায় কোনো রাজনৈতিক কর্মকাণ্ডে ঐ গাড়ি ব্যবহার করিনা।

 

Share this News

RELATED NEWS