তৃণমূলে যোগদানকে কেন্দ্র করে প্রকাশ্যে জলপাইগুড়িতে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। জেলা যুব সভাপতি ও এসসি এসটি সেলের সভাপতির পরস্পর বিরুদ্ধ বাকযুদ্ধে অস্বস্থিতে তৃণমূল  

  • By UJNews24 Web Desk | Last Updated 06-10-2021, 06:52:23:pm

 

জলপাইগুড়ি, ৬ অক্টোবরঃ  পুরসভা ভোট এখনও ঘোষণা না হলেও জলপাইগুড়ি পুরসভা ভোটকে কেন্দ্র করে তৃনমুলের গোষ্ঠী কোন্দল ফের প্রকাশ্যে এল। কংগ্রেস থেকে ৫০০ পরিবার তৃনমুলে যোগদান কর্মসূচি আটকানোর অভিযোগ উঠলো জলপাইগুড়ি জেলা যুব তৃনমুল সভাপতি সৈকত চ্যাটার্জির বিরুদ্ধে। প্রকাশ্য সভা থেকে এমনি গুরুতর অভিযোগ করলেন জেলা তৃনমুলের এস সি এস টি সেলের চেয়ারম্যান কৃষ্ণ দাস। যুব তৃনমুল সভাপতির সাফাই আমি ছাত্র রাজনিতি করে কলেজ ইউনিভার্সিটি পার করে এই জায়গায় এসেছি তাই এই নেতার কথার উত্তর দিতে আমার রুচিতে বাধে।     

পুর ভোটের আগে জলপাইগুড়ি ২৫ নং ওয়ার্ডের কংগ্রেস থেকে প্রায় ৫০০ পরিবার তৃনমুলের যোগ দিয়েছে তৃনমুল নেতা তথা দলের এস সি এস টি সেলের চেয়ারম্যান কৃষ্ণ দাসের হাত ধরে। জলপাইগুড়ি তৃণমূলের জেলা সভানেত্রী মহুয়া গোপের উপস্থিতিতে তৃণমূলে যোগদান কর্মসূচীর একটি সভায় সৈকত চ্যাটার্জির নাম না করেই কৃষ্ণ দাস বক্তব্য রাখতে গিয়ে বলেন, এই যুব নেতা নিজেকে মহান ও শক্তিশালী ভাবছেন৷ তিনি নাকি দলের সব।  এইসব নেতার কারনে দলের ক্ষতি হচ্ছে। পালটা যুব তৃনমুল সভাপতি সৈকত চ্যাটার্জি বলেন আমি ছাত্র রাজনিতি করে কলেজ ইউনিভার্সিটি পার করে এখানে এসেছি। তাই এই ধরনের নেতার কোনো কথার উত্তর দিতে আমার রুচিতে বাধে। আর ২৫নং ওয়ার্ডে গত লোকসভা ভোটে কংগ্রেস ও বামফ্রন্ট জোট করে ভোট পেয়েছিল মাত্র ২৩০টি,  তাহলে কংগ্রেসের ৫০০পরিবার কোথা থেকে এল। আমি কোনো বড় নেতা নই আমার রাজনৈতিক শক্তির সমস্তটাই মমতা বন্দ্যোপাধ্যায়ের আশির্বাদে। দুই নেতার কোন্দলে অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।   

About Liza Hill, Darjeeling
(তৃণমূলে যোগদানকে কেন্দ্র করে প্রকাশ্যে জলপাইগুড়িতে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। জেলা যুব সভাপতি ও এসসি এসটি সেলের সভাপতির পরস্পর বিরুদ্ধ বাকযুদ্ধে অস্বস্থিতে তৃণমূল  )
 

Share this News

RELATED NEWS