সভাধিপতি এ টি এম রফিকুল ইসলামকে সম্বর্ধনা জানালেন জেলার আনন্দ ধারার মহিলারা

  • By UJNews24 Web Desk | Last Updated 21-05-2022, 07:42:47:pm

 

মালদা, ২১ মেঃ শনিবার দিন আনন্দধারার কর্মী সংগঠন ও স্বনির্ভর গোষ্ঠীর মহিলা সদস্যাদের যৌথ উদ্যোগে চাঁচল টিচার্স ট্রেনিং কলেজের মিটিং হলে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে মালদা জেলার পরিষদের সভাধিপতি এ টি এম রফিকুল ইসলামকে সম্বর্ধনা দেওয়া হয়।
এদিন স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা তাদের বিভিন্ন দাবী দাওয়া ও সমস্যার কথা সভাধিপতির কাছে তুলে ধরেন। তবে এদিনের এই সম্বর্ধনা অনুষ্ঠানের মূল উদ্যোক্তা ছিলেন স্বনির্ভর গোষ্ঠীর জেলা স্তরের প্রশিক্ষক আব্দুল সাত্তার ও নব কুমার সরকার।

এছাড়াও এদিন সভাধিপতি স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের দাবিদাওয়া মনযোগ দিয়ে শুনলেন এবং   মহিলাদের সমস্যার বিষয় নিয়ে জেলার প্রজেক্ট ডিরেক্টর ও জেলা শাসককের সাথে আলোচনা করে সমাধান করে দেওয়ার আশ্বাস দেন।

সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার পরিষদের সভাধিপতি এ টি এম রফিকুল ইসলাম, চাঁচল টিচার্স ট্রেনিং কলেজের সম্পাদক আশফাক আলম, স্বনির্ভর গোষ্ঠীর মালদা জেলা স্তরের প্রশিক্ষক আব্দুল সাত্তার, কৃষ্ণা গুপ্তা, নব কুমার সরকার সহ বিভিন্ন সংঘের নেত্রী বৃন্দ ও ব্লক স্তরের NRLM দপ্তরের ডেটা এন্ট্রি অপারেটর, প্রাণী মিত্রা, সি.এস.পি রা।
স্বনির্ভর গোষ্ঠীর মালদা জেলা স্তরের প্রশিক্ষক আব্দুল সাত্তার বলেন "আজকে আমাদের মালদা জেলার আনন্দ ধারার উদ্যোগে সম্বর্ধনা এবং আনন্দ ধারার সাথে যুক্ত মহিলাদের দাবী দাওয়া জানানোর জন্য অনুষ্ঠান। সভাধিপতি সমস্যার কথা মনযোগ সহকারে শোনেন এবং জেলা শাসক ও প্রজেক্ট ডিরেক্টরের সাথে আলোচনা করে সমাধান করে দেওয়ার আশ্বাস দেন।"

তথ্য ও ছবিঃ শফিকুল আলম, মালদা।

About Liza Hill, Darjeeling
 

Share this News

RELATED NEWS