আজকের দিন

  • By UJNews24 Web Desk | Last Updated 02-12-2019, 03:00:01:am

মেষ রাশিফল (Monday, December 02, 2019)

আপনার অপ্রত্যাশিত প্রকৃতিকে আপনার বৈবাহিক সম্পর্ক নষ্ট করতে দেবেন না। এটি এড়ানো নিশ্চিত করুন অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। যে কোনও জায়গায় বিনিয়োগ করা লোকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সাক্ষাৎ করায় প্রেম আপনার মন আচ্ছন্ন করে রাখবে। আপনার অধস্তনেরা প্রত্যাশা মত কাজ না করায় আপনি বিচলিত হতে পারেন। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। আমাদের বিশ্বাস করবেন না? আজ পর্যবেক্ষণ করুন এবং অনুভব করুন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালী

প্রতিকার :- বহমান জলে হলুদ নিক্ষেপ করলে তা আপনার স্বাস্থ্যের জন্য লাভদায়ক হবে।

বৃষভ রাশিফল (Monday, December 02, 2019)

বন্ধুরা আপনাকে কোন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবে যিনি আপনার চিন্তায় লক্ষ্যণীয় প্রভাব ফেলবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন- মানুষজন উপদেশের জন্য আপনার মুখাপেক্ষী হবেন এবং আপনার মুখ থেকে যাই বেরোক না কেন শুধুমাত্র তাতেই সম্মত হবেন। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে। খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মারুন

প্রতিকার :- ইতিবাচক এবং শান্তিপূর্ণ পারিবারিক পরিবেশের জন্য পিতার কথা মান্য করুন।

মিথুন রাশিফল (Monday, December 02, 2019)

কোন সাধু ব্যক্তির আশীর্বাদ মনের শান্তি এনে দেবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার স্ত্রীর স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। একজন বিশেষ বন্ধু আপনার অশ্রুজল মুছিয়ে দিতে পারে। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আজ, আপনি এবং আপনার স্ত্রী সত্যিই গভীর ভাবপূর্ণ রোমান্টিক কথা বলবেন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

প্রতিকার :- শনির তৈল অভিষেক করলে অর্থাৎ শনির মূর্তির ওপর তেল ফেললে পরিবারে খুশি ও শান্তি বজায় থাকবে।

কর্কট রাশিফল (Monday, December 02, 2019)

কোন সাধু ব্যক্তির আশীর্বাদ মনের শান্তি এনে দেবে। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। আপনার আত্মীয়দের সাথে দেখা করতে যাওয়া আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক বেশি ভালো হবে। যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না। যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারনা ভালভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন তাহলে আপনি লাভবান হবেন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। চোখ সব কথা বলে, এবং আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি আবেগময় চোখে চোখে আলাপ করবেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালী

প্রতিকার :- সবুজ যানবাহন ব্যবহার করলে আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

সিংহ রাশিফল (Monday, December 02, 2019)

আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। নিজেদেরকে এক প্রেমপূর্ণ, যত্নশীল দম্পতি হিসাবে পুনর্নিশ্চিত এবং আবার আবিষ্কার করতে একে অপরের জন্য কিছু সময় কাটান। আপনার বাচ্চারাও ঘরে আনন্দ এবং শান্তির স্পন্দন অনুভব করবে। এটি আপনাকে একে অপরের সাথে আলাপচারিতায় এক বিশাল স্বতঃস্ফুর্ততা এবং স্বাধীনতা প্রদান করবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনি আপনার পরিবারের জন্য কতটা যত্ন করেন তা উপলব্ধি করার জন্য তাদেরকে মৌখিক এবং অমৌখিক বার্তা দেওয়া বজায় রাখুন। খুশি দ্বিগুণ করার জন্য আপনার যথেষ্ট সময় কাটান। আপনার ভালোবাসার মানুষটির সাথে একটি পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। আপনার কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে আজ রং প্রদর্শন করবে। আপনার বিচক্ষণতায় অন্যরা সন্তুষ্ট হয়ে বেশি লভ্যাংশ প্রদান করবে। আজ, আপনি আপনার বিবাহ সুন্দর হয়নি সেটা বুঝতে পারবেন।

শুভ সংখ্যা :- 9

শুভ রং :- লাল এবং মারুন

প্রতিকার :- দুধ মেশানো জলে স্নান করলে স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা রাশিফল (Monday, December 02, 2019)

আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন এবং এর সাথে মানসিক শান্তি থাকবে। পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। মনের কথা বলতে ভয় পাবেন না। আপনার স্ত্রী কোনকিছুর একটি সমস্যা তৈরী করতে পারেন তিনি প্রতিবেশীদের কাছে যা শুনেছিলেন।

শুভ সংখ্যা :- 7

শুভ রং :- ক্রিম এবং সাদা

প্রতিকার :- কাঁচা হলুদ, পাঁচটি অশ্বথ পাতা, ১.২৫ কেজি হলুদ শস্য, কেশর একটি সূর্যমুখী ফুল ও হলুদ কাপড় কোনো ব্রাম্মন কে দান করলে পরিবারের শান্তি বজায় থাকবে।

তুলা রাশিফল (Monday, December 02, 2019)

এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। অর্থের অভাব পরিবারে আজ মতবিরোধের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলার আগে ভাল করে চিন্তা করুন এবং তাদের পরামর্শ নিন। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন সমস্যা উত্থাপন করা এড়াতে পারেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে একটি পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। ফাঁকা সময়ে কোনো বই পড়তে পারেন।যদিও আপনার বাড়ির লোকেরা আপনার মনোযোগ কে ভঙ্গ করতে পারেন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সন্ধ্যা কাটাবেন।

শুভ সংখ্যা :- 1

শুভ রং :- কমলা এবং সোনালী

প্রতিকার :- মাংস, মদ, হিংসা, অন্যকে কষ্ট দেওয়া, নিন্দা এইসব ত্যাগ করলে আর্থিক স্থিতির জন্য শুভ হবে।

বৃশ্চিক রাশিফল (Monday, December 02, 2019)

যোগব্যায়াম ও ধ্যান আপনাকে মানসিকভাবে ফিট রাখতে এবং থাকতে সাহায্য করবে। আপনি আজ আপনার মায়ের পক্ষ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার মামা বা মাতামহের পক্ষে আপনাকে আর্থিকভাবে সহায়তা করা সম্ভব। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। আপনি যদি চান যে আপনার প্রেমের জীবনটি দৃ .় এবং সমৃদ্ধ থাকে, তবে কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে আপনার প্রেমিক সম্পর্কে অভিনয় বা মতামত তৈরি করবেন না। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাটাহাটি করতে পচ্ছন্দ করবেন।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। দিনের সময় আপনার আপনার স্ত্রীর সাথে তর্ক হতে পারে, কিন্তু নৈশভোজনের সময় সেটা মিট্মাট হয়ে যাবে।

শুভ সংখ্যা :- 2

শুভ রং :- রুপোলি এবং সাদা

প্রতিকার :- একুয়ারিয়াম এ একটি কালো ও ১০ টি সোনালী মাছ রাখলে আপনাদের প্রেমের জীবন সুদৃঢ় হবে।

ধনু রাশিফল (Monday, December 02, 2019)

অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। এগুলির হাত থেকে মুক্তি পাওয়ায় ভালো অন্যথায় সেগুলি শুধু আপনার সমস্যাকেই তীব্রতর করবে। যারা এখন অবধি অহেতুক তাদের অর্থ উড়িয়ে দিয়েছিল তাদের আজকের কাজটি নিয়ন্ত্রণ করা উচিত এবং সঞ্চয় করা শুরু করা উচিত। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে। আজ আপনি এই গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। এটি সেই দুর্দান্ত দিনগুলির মধ্যে একটি যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আজ, আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। আজকে এই রাশির কিছু ছাত্রেরা ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। আপনার স্ত্রী আজ সত্যিই আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

প্রতিকার :- কালো ও সাদা তিল এর বীজ এটার সাথে মিশিয়ে তা মাছেদের খাওয়ালে আপনার স্বাস্থ্যের ওপর তার ভালো প্রভাব পড়বে।

মকর রাশিফল (Monday, December 02, 2019)

আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। যদিও আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে যাবে-তাহলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। নতুন প্রেম কারো কারোর জন্য নিশ্চিত মনে হচ্ছে- আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে। আপনার রিস্যুম পাঠানো বা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। আজকের দিনে আপনার সঙ্গীর রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে।

শুভ সংখ্যা :- 8

শুভ রং :- কালো এবং নীল

প্রতিকার :- পূজা ঘরে বা ঠাকুর ঘরে কেতু যন্ত্র স্থাপন করলে তা আপনার আর্থিক, বাণিজ্যিক সমৃদ্ধি ঘটাবে।

কুম্ভ রাশিফল (Monday, December 02, 2019)

আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আজ, এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাদের পরিবারের সদস্যদের থেকে দূরে থাকা উচিত যারা আপনার আর্থিক সহায়তার জন্য জিজ্ঞাসা করে এবং পরে এটি ফেরত দেয় না। বয়স্ক মানুষদের কাছে আপনার উচ্চাশা প্রকাশ করুন যারা আপনাকে সাহায্য করার সর্বোত্তম চেষ্টা করবেন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। বিভেদ দূর করার জন্য ভাববিনিময় করুন অন্যথায় বিষয়টি আরো খারাপ হবে।

শুভ সংখ্যা :- 6

শুভ রং :- স্বচ্ছ এবং গোলাপী

প্রতিকার :- আপনার কর্ম জীবনে উন্নতির জন্য দরিদ্র ও অভাবী কন্যাদের বিবাহকালে সিল্কের শাড়ী দান করে সাহায্য করুন। আপনার কিরম জীবনে এর খুবই ভালো প্রভাব দেখা দেবে।

মীন রাশিফল (Monday, December 02, 2019)

সৃজনশীল কাজও আপনাকে চাপমুক্ত রাখবে। মনে হয় আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। প্রেমের সবসময়ই গভীর ভাবপূর্ণ, এবং আপনি আজ এই অভিজ্ঞতা লাভ করবেন। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন। প্রেম তার শ্রেষ্ঠ সময়ে পৌঁছবে যখন আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে মানসিক বন্ড অনুভব করতে পারবেন।

শুভ সংখ্যা :- 4

শুভ রং :- বাদামি এবং ধূসর

প্রতিকার :- স্বাস্থ্যকর ব্যবসা এবং পেশাগত জীবনের জন্য বিনামুল্যে জলছত্রের ব্যবস্থা করুন।

 

Share this News

RELATED NEWS