আজ থেকে রাজ্যে শুরু হল মাধ্যমিক পরীক্ষা, পরীক্ষা কেন্দ্রের বাইরে সন্দেহভাজন ২ যুবককে হাতেনাতে ধরলেন শিলিগুড়ির কমিশনার গৌরব শর্মা 

  • By UJNews24 Web Desk | Last Updated 07-03-2022, 01:39:35:pm

শিলিগুড়ি, ৭ মার্চ : আজ থেকে রাজ্যে শুরু হয়েছে মাধ্যমিক পরীক্ষা। নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্যে মাধ্যমিক পরীক্ষা সম্পন্ন করতে বদ্ধপরিকর শিক্ষা দপ্তর। কিন্তু এত কিছুর মাঝেও সোমবার পরীক্ষার প্রথম দিন শিলিগুড়িতে মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রের বাইরে থেকে আটক দুই যুবক। রোমিও সন্দেহে ওই দুই যুবককে ঘোরাফেরা করতে দেখে হাতেনাতে ধরেন খোদ শিলিগুড়ির পুলিশ কমিশনার গৌরব শর্মা। দুজনের মধ্যে একজন নিজেকে গৃহশিক্ষক আর অন্যজন পিসতুতো দাদা বলে দাবি করে পুলিশের কাছে। অথচ দুজনের মধ্যে কেউই নিজের ছাত্রী কিংবা নিজের বোনের পুরো নাম বলতে পারেনি। আর তাতেই সন্দেহ হয় পুলিশের। তারপরেই ওই দুজনকে আটক করে পুলিশ। আটক দুই যুবকের নাম অমর দাস ও রাজ সরকার। 
 শিলিগুড়ির শিবমঙ্গল হিন্দি হাইস্কুল পরীক্ষাকেন্দ্রেও ছিল পরীক্ষার্থীদের ভীড়। ওই স্কুলে সারদামনি উচ্চ বালিকা বিদ্যালয় এবং মহানন্দা হাইস্কুলের পড়ুয়াদের আসন পরেছিল। এরপর এদিন সকালে শহরের পরীক্ষাকেন্দ্রগুলি পরিদর্শনে বেরোন পুলিশ কমিশনার গৌরব শর্মা। গিয়ে পৌঁছে যান শিবমঙ্গল হাইস্কুলের। সেখানে সেইসময় পরীক্ষাকেন্দ্রে অভিভাবকদের নিয়ে ঢুকতে শুরু করেছিল পরীক্ষার্থীরা। সেইসময় স্কুলের গেটের কাছেই দাঁড়িয়ে ছিলেন পুলিশ কমিশনার। ভীড়ে মধ্যে ওই দুই যুবককে দেখে সন্দেহ হয় তাঁর। দুজনকে ডেকে জিজ্ঞাসাবাদ করেন তিনি। কিন্তু সদুত্তর না মিলতেই দুজনকে আটক করা হয়৷ পুলিশ কমিশনার গৌরব শর্মা বলেন, আমার ওই দুজনকে দেখে সন্দেহ হয়। নিজেদেরকে গৃহশিক্ষক বলে পরিচয় দিয়েছে। আমরা আটক করেছি। সব খতিয়ে দেখা হবে।

 

Share this News

RELATED NEWS