আলিয়া নন, বউমা হিসেবে কিয়ারাকেই কি বেশি পছন্দ ছিল রণবীরের মা নীতু কপূরের?

  • By UJNews24 Web Desk | Last Updated 30-04-2022, 11:27:39:am

সদ্য ছেলে রণবীর কপূরের বিয়ে দিয়েছেন মহা ধুমধামে। পুত্রবধূ আলিয়া ভট্টের প্রশংসাতেও পঞ্চমুখ ছিলেন নীতু কপূর। এর মধ্যেই কি শাশুড়ি-বউমার সে ভালবাসায় ভাটার টান? কিয়ারা আডবানীর সঙ্গে নীতুর গলাগলি বন্ধুত্ব দেখে অনুরাগীরা নাকি বলছেন, গন্ধটা খুব সন্দেহজনক!

রণবীর-আলিয়ার বিয়ের সানাইয়ের সুর ফিকে হতে না হতেই কিয়ারার সঙ্গে পথ আলাদা হয়ে গিয়েছে প্রেমিক সিদ্ধার্থ মলহোত্রর। ইদানীং কিয়ারার সঙ্গেই যত্রতত্র দেখা যাচ্ছে নীতুকে। আড্ডা, গল্প, হাসিতে সারা ক্ষণ মজে দু’জনে। আর সেটাই কেমন যেন অন্য রকম ঠেকছে ভক্তকুলের কাছে!

কেউ বলছেন, রণবীরের পাশে আলিয়া নয়, ‘শেরশাহ’-র মিষ্টি নায়িকাকেই বেশি মানাত! কেউ আবার বলছেন, নীতুর পুত্রবধূ হিসেবেও নাকি কিয়ারাকেই বেশি ভাল লাগত। তার মধ্যেই কিয়ারা-নীতুর এমন গলাগলি দেখে কেউ কেউ প্রশ্ন করেই ফেলছেন, তবে কি আলিয়া নয়, কিয়ারাকেই বউমা হিসেবে বেশি পছন্দ ছিল নীতুর? কারও আবার সাফ বক্তব্য, রণবীর বা সিদ্ধার্থ নয়, কিয়ারাকে ঢের বেশি ভাল লাগে বরুণ ধবনের সঙ্গে!

সব জল্পনারই শুরু অবশ্য ইনস্টাগ্রামে। নীতু-কিয়ারার এক ভিডিয়ো দেখে। তার ক্যাপশনে লেখা— ‘শাশুড়ি-বউমা’! একটি নাচের রিয়্যালিটি শো-তে একসঙ্গে বিচারক হওয়ার সূত্রে দু’জনের ঘনিষ্ঠতার শুরু। আবার ‘ভুলভুলাইয়া ২’-র প্রচারেও এ দিক-সে দিক দেদার ঘুরছেন জুটিতে।

কিন্তু শাশুড়ি-বউমা কেন? আসলে দুই প্রজন্মের দুই অভিনেত্রীকে এর পরে একসঙ্গে দেখা যাবে ‘যুগ যুগ জিও’ ছবিতে। তাতেই নাকি নীতুর পুত্রবধূর ভূমিকায় দেখা যাবে কিয়ারাকে!

 

Share this News

RELATED NEWS