চাকরি পেতেই দীর্ঘদিনের প্রেম ভুলে গেলেন প্রেমিক, বিয়ের দাবিতে নব্য শিক্ষকের বাড়িতে ধর্নায় প্রেমিকা

  • By UJNews24 Web Desk | Last Updated 06-05-2022, 11:25:10:am

দুজনে প্রেম করছেন দীর্ঘদিন। তাদের দুজনের বাড়ির সকলেই তাদের সম্পর্কের বিষয়ে অবগত। কিন্তু তারপরেও চাকরি পেয়েই সম্পর্কের অবসান চাইছেন প্রেমিক! অন্তত এমনটাই দাবি করে বসলেন প্রেমিকা সঙ্গীতা রায়। ধুপগুড়ির কালীরহাটের বাসিন্দা শালবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শুভঙ্কর রায় নামক ব্যক্তির বাড়ির সামনে নিজের ওপর হওয়া অনাচারের বিচার চেয়ে ধর্নায় বসেছেন সঙ্গীতা।

সঙ্গীতা নিজে বনসহায়ক পদে কর্মরত। তিনি জানিয়েছেন তার এবং তার প্রাক্তন প্রেমিক শুভঙ্করের গত ৬ বছর ধরে সম্পর্ক। কিন্তু গত ১লা এপ্রিল অন্য একজনের মাধ্যমে শুভঙ্কর তাকে জানায় যে তিনি আর এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চান না। সে সঙ্গীতাকে বিয়ে করতে পারবে না। প্রাথমিক ভাবে এপ্রিল ফুল মনে করলেও সঙ্গীতা কিছু সময় পরেই বুঝতে পারেন যে শুভঙ্কর মিথ্যে বলছেন না। তাই তার বাড়ির সামনে ধর্নায় বসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ঘটনায় সম্পূর্ণ চমকে গিয়েছেন শুভঙ্করের বাড়ির মানুষরা। তারা জানিয়েছেন এই সিদ্ধান্ত তাদের নয়। দুজনের বিয়ের ব্যাপারে কোনও আপত্তিই ছিল না তাদের। আচমকাই শুভঙ্কর এমন সিদ্ধান্ত নিয়েছেন। কেন তা তার বাড়ির লোক জানেন না।

সঙ্গীতা জানিয়েছেন যে বিয়ের ব্যাপারে তার বাড়ির লোক শুভঙ্করের বাড়ির লোকের সঙ্গে কথাও বলেছেন। তারা আপত্তি করেননি, শুধু কিছুটা সময় চেয়েছেন। এখন সঙ্গীতার প্রশ্ন যদি বিয়ে না করারই ছিল তবে এতদিন তাকে সম্পর্কের নাটক দেখানো হল কেন!

 

Share this News

RELATED NEWS