সোমবার রাতে ফের উত্তপ্ত ইসলামপুর, আহত ১১

  • By UJNews24 Web Desk | Last Updated 10-05-2022, 01:47:46:pm

নিজস্ব সংবাদদাতা, উত্তর দিনাজপুর, ১০ মেঃ সোমবার রাতে ফের উত্তপ্ত ইসলামপুর থানার ভদ্রকালী এলাকা। ফের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে চলল গুলি। 

ছররা গুলিতে ও ধারালো অস্ত্রের আঘাতে জখম দুই পক্ষের কম পক্ষে ১১ জন। আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে চিকিৎসার জন্য। আহত ব্যক্তিরা উভয় পক্ষই একে অপরের বিরুদ্ধে আক্রমনের অভিযোগ এনেছে।

জানা গেছে ভদ্রকালী এলাকায় খোলাই প্রধান গোষ্ঠী এবং দায়মুল ও সুইট গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন ধরেই এলাকা দখল নিয়ে বিবাদ চলছিল। এই দুই গোষ্ঠিই শাসক দলের সমর্থক ও কর্মী বলে দাবি উভয় গোষ্টির সদস্যদের। সোমবার রাতে কোনও এক কারণে দুই গোষ্ঠীর মধ্যে ফের বিবাদ শুরু হয় বলে জানা যায়। ঘটনার সময় এলাকায় গুলি চলেছে বলেও জানা গেছে। 

গুলিতে দায়মুল গোষ্টীর বেশ কয়েজন জখম হয়েছে বলে জানা গেছে। পাশাপাশি খোলাই গোষ্ঠীর চারজন ব্যক্তিও ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

রাতেই আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে চিকিৎসার জন্য। ঘটনাস্থলে পৌঁছেছে বিরাট পুলিস বাহিনী। পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলেও এখনও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।

তথ্য ও ছবিঃ রাজা খান ইসলামপুর

 

Share this News

RELATED NEWS