কাঁচা বাদামেই বাড়ি গাড়ী

  • By UJNews24 Web Desk | Last Updated 11-05-2022, 12:50:45:pm

সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কি না ঘটে। একটি গান, বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম। ভাগ্যের চাকা ঘুরিয়ে দিলো পাঁই পাঁই করে।
মুখে হালকা হাসি আর ঠোঁটের কোণে গান নিয়ে বাদাম বিক্রি করতেন বাদাম কাকু। কথা থেকে সুর গলা সবটাই নিজের দেওয়া। তিনি কোন সঙ্গীত শিল্পী নন, একজন বাদাম বিক্রেতা। থুরি এটা অতীত, এখন সংগীতশিল্পী। গান বেঁধেছিলেন বাদাম বিক্রির জন্য।  কখনো ভাবতেই পারেননি এই গানই তাকে রাতারাতি করে তুলবে সেলিব্রিটি। পাল্টেছে ভুবন বাবুর জীবনযাত্রা। বিভিন্ন জায়গা থেকে গানের বায়না আসছে। নতুন নতুন গান রেকর্ডিং করে প্রচুর টাকা রোজগার করছেন।

গাড়ির মালিক আগেই হয়েছেন। এবার পালা নতুন বাড়ির। স্বপ্নপূরণের লক্ষ্যেই আপাতত ব্যস্ত বীরভূমের 'বাদাম কাকু'। লক্ষ লক্ষ টাকা খরচ করে অট্টালিকা তৈরি করছেন তিনি। শোনা যাচ্ছে, নতুন বাড়ি নিয়ে একটি গানও বেঁধেছেন ভুবন বাদ্যকর। ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানের জনপ্রিয়তা এখনো তুঙ্গে। নেটিজেনরা কাঁচা বাদাম জ্বরে এখনো কাবু। প্রায় সকলেই দু'কলি গানে কোমরও দুলিয়েছেন। এবার বাড়ি তৈরি নিয়েও বাঁধা গানটি সকলের মন ছোঁবে বলেই আশা 'বাদাম কাকু'র।

কাঁচা বাড়িটি যেখানে ছিল, সেই গ্রামের মাঝেই অট্টালিকাটি গড়ে তুলছেন ভুবনবাবু। বাড়িতে বসানো হচ্ছে মার্বেল। ঝকঝকে প্রাসাদের মত বাড়ি তৈরি করতে কয়েক লক্ষ টাকা খরচ হচ্ছে 'বাদাম কাকু'র। বাড়ির বারান্দাটি একদম অন্যরকমভাবে সাজানোর পরিকল্পনা ভুবন বাদ্যকরের। এখনো বাড়ি তৈরির কাজ পুরোপুরি শেষ হয়নি। তবে কাঁচা বাড়িতে আর মন টিকছে না। সেই কারণেই আজকাল অট্টালিকাতেই দিন কাটছে তাঁর।

 

Share this News

RELATED NEWS