মহারাজের ঠিকানা বদল? বেহালা ছেড়ে কি এবার মধ্য কলকাতায়

  • By UJNews24 Web Desk | Last Updated 21-05-2022, 02:06:11:pm

ঠিকানা বদলাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বেহালার বাড়ি থেকে চলে আসছেন মধ্য কলকাতার এক বাংলোয়। কলকাতায় নিজের বাড়ি কিনেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

৪৮ বছরের বাস ওঠাচ্ছেন সৌরভ। রডন স্ট্রিটে ২৩.৬ কাঠা জমির উপর বাগান-সহ দোতলা বাংলোয় স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং কন্যা সানাকে নিয়ে উঠে আসছেন সৌরভ। মাকেও নতুন বাংলোয় নিয়ে আসবেন সৌরভ। ভারতের প্রাক্তন অধিনায়ক, সিএবি-র প্রাক্তন সভাপতি এবং বিসিসিআই-এর এখনকার সভাপতির এত দিনের ঠিকানা ছিল বেহালার বীরেন রায় রোড। সেই ঠিকানার সঙ্গেই এ বার যোগ হল নতুন ঠিকানা।

শহর কলকাতায় এই প্রথম নিজের বাড়ি কিনেছেন সৌরভ। বাংলোটি তিনি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি, তাঁর কাকা কেশব দাস বিয়ানি এবং তাঁর ছেলে নিকুঞ্জ বিয়ানির কাছ থেকে। নতুন বাংলো কিনে খুশি সৌরভ বলেছেন, ‘‘নিজের বাড়ি কিনতে পেরে আমি খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভাল। এটাও ঠিক, ৪৮ বছর যে বাড়িতে কেটেছে সেটা ছেড়ে আসা বেশ কঠিন।’’

নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা জানা না গেলেও, সম্ভবত খুব তাড়াতাড়িই সৌরভ উঠে আসতে পারেন মধ্য কলকাতার নতুন ঠিকানায়। বেহালার বাড়ির সঙ্গেও থাকবে তাঁর নিয়মিত যোগাযোগ। তাঁর জীবনের প্রায় সব বড় অধ্যায়েরই সাক্ষী বীরেন রায় রোড।

 

Share this News

RELATED NEWS