ফের প্রশ্নের মুখে ইসলামপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতাল

  • By UJNews24 Web Desk | Last Updated 21-05-2022, 02:13:02:pm

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর, ২১ মেঃ কিছুদিন আগেই বাচ্চা চুরির ঘটনায় উত্তাল হয়ে উঠেছিল ইসলামপুর সুপার স্পেশালিটি হাসপাতাল। তার কয়েকদিনের মধ্যেই
ফের প্রশ্নের মুখে সুপার স্পেশ্যালিটি হাসপাতাল। দূষিত জল দিয়ে হাসপাতালের রোগীদের জন্য তৈরি হচ্ছে খাবার। এমনি চাঞ্চল্যকর ঘটনা সামনে আসতেই হাসপাতালের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

আয়রনযুক্ত দূষিত জল দিয়ে রোগীদের জন্য রান্নার কথা স্বীকার করে নেন হাসপাতালের হেঁসেলে দ্বায়িতে থাকা কর্মী বিকাশ দাস! এমনকি অনেকবার উচ্চ পদস্থদের কর্তৃপক্ষকেও এই ঘটনা জানিয়ে কোন লাভ হয়নি। এই জল খেয়ে আরও অসুস্থ হবে জেনেও তাই তারা বাধ‍্য হয়েই এই জলে রান্না বান্না করছেন!!

অন্যদিকে রোগীর আত্মীয়দের অভিযোগ হাসপাতালে শুদ্ধ পানীয় জলের কোনও ব্যবস্থায় নেই। ফলে স্বাভাবিক ভাবেই ক্ষোভ উগরে দেন তারা। এই জল রোগীরা খেলে আরও অসুস্থ হয়ে পড়বে, সে কথা মাথায় রেখে বাইরের দোকান থেকে জলের বোতল কিনে নিচ্ছেন রোগীর আত্মীয়রা।

এবিষয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়াল বলেন, এই জলের উৎসটি কথা থেকে আসছে সেটি বুঝতে পারছেন না। পরবর্তীতে এই জলের উৎসটি খুঁজে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন তিনি।

তথ্য ও ছবিঃ রাজা খান, ইসলামপুর।

 

Share this News

RELATED NEWS