আট তলার কার্নিশে দেড় ঘণ্টা! তার পর পড়ে গেলেন রোগী, দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল প্রশাসন

  • By UJNews24 Web Desk | Last Updated 25-06-2022, 03:23:11:pm

সপ্তাহান্তের সকালে কলকাতার মল্লিকবাজারের বেসরকারি হাসপাতালে হইহই রব! আট তলার জানলা দিয়ে সটান কার্নিশে উঠে পড়েন এক রোগী। তড়িঘড়ি খবর যায় দমকলে। প্রায় দেড় ঘণ্টা ধরে দমকল বাহিনী চেষ্টা করেও রোগীকে নামাতে পারলেন না। শেষমেশ কার্নিশ থেকে পড়ে গেলেন ওই রোগী।

কী ভাবে ওই রোগী জানলা বেয়ে কার্নিশে চলে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। পাশাপাশি এতক্ষণ ধরে শত চেষ্টার পরও কেন রোগীকে উদ্ধার করতে পারল না দমকল, সে নিয়েও প্রশ্ন দানা বেঁধেছে।

রোগীকে উদ্ধার করতে গিয়ে রীতিমতো হিমসিম খেতে হয় দমকল বাহিনীকে। আনা হয় হাইড্রলিক ল্যাডারও। কিন্তু, তাতেও রোগীকে উদ্ধার করা যায়নি। স্নায়ুরোগে আক্রান্ত ওই ব্যক্তি আত্মহত্যা করবেন বলে হুমকি দিচ্ছিলেন, এমনই দাবি হাসপাতাল কর্মীদের।

সকাল সাড়ে ১১টা নাগাদ হাসপাতালের আট তলার কার্নিশে বসে পড়েন ওই রোগী। তাঁকে বোঝানোর চেষ্টা করেন হাসপাতালের কর্মীরা। দমকলকর্মীরা খাবার দিয়ে বোঝানোরও চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি। দুপুর ১২টা ৪৫ মিনিট নাগাদ রোগীর এক আত্মীয়কে হাসপাতালে আনা হয়। দুপুর ১২টা ৫০ মিনিট নাগাদ হাসপাতালের জানলা দিয়ে রোগীকে বোঝাতে যান তাঁর আত্মীয়। সে সময় ঝাঁপ দেওয়ার হুমকি দেন ওই রোগী। এর পরই একটা সময় কার্নিশ থেকে ঝুলতে থাকেন ওই রোগী। তার কিছু মুহূর্ত পরই হাত ফস্কে সেখান থেকে পড়ে যান তিনি।

 

Share this News

RELATED NEWS