চাকরি ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ সনিয়ার আপ্তসহায়কের বিরুদ্ধে: রিপোর্ট

  • By UJNews24 Web Desk | Last Updated 28-06-2022, 12:19:54:pm

ন্যাশনাল হেরাল্ড মামলা নিয়ে টানাপড়েনের মধ্যেই কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁধীর আপ্তসহায়ক পিপি মাধবনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। শনিবার দিল্লির উত্তম নগর থানায় ওই অভিযোগ দায়ের হয়েছে বলে খবর বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে। যদিও ওই সব রিপোর্টের সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি।

পুলিশ সূত্রে খবর, সনিয়ার আপ্তসহায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ২৬ বছর বয়সি এক দলিত মহিলা। অভিযোগে মহিলার দাবি, দিল্লির কংগ্রেস দফতরে কাজ করতেন তিনি। ২০২০ সালে তাঁর স্বামীর মৃত্যু হয়। অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, চাকরি এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে। তাঁর আরও অভিযোগ, ধর্ষণের ঘটনা প্রকাশ্যে আনলে পরিণাম ভাল হবে না বলেও হুমকি দেওয়া হয়।

দ্বারকার ডেপুটি পুলিশ কমিশনার এম হর্ষবর্ধন বলেন, ‘‘ধর্ষণ এবং অপরাধমূলক প্রবৃত্তির একটি অভিযোগ দায়ের হয়েছে উত্তম নগর থানায়। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’’ যদিও যাঁর বিরুদ্ধে অভিযোগ উঠছে, তাঁর নাম এবং তাঁর পরিচয় দিতে গিয়ে কোনও রাজনৈতিক নেতা বা নেত্রীর নাম নেননি ডিসিপি। দিল্লির পুলিশ সূত্রে সংবাদমাধ্যমে দাবি করেছেন, ধর্ষণের অভিযোগ উঠেছে সনিয়ার ৭১ বছর বয়সি আপ্তসহায়ক মাধবনের বিরুদ্ধে।

 

Share this News

RELATED NEWS