পোস্টারে থাকা ব্যক্তি দলের কেউ নন! হলদিয়ায় আপ-রহস্য!!

  • By UJNews24 Web Desk | Last Updated 28-06-2022, 02:17:07:pm

পঞ্জাবে বিধানসভা (Punjab Assembly Election) নির্বাচনে জয়ী হওয়ার পর পশ্চিমবঙ্গেও নিজেদের সংগঠন মজবুত করার লক্ষ্যে জোর দিচ্ছে আম আদমি পার্টি (Aam Aadmi Party)। রাজ্যের বিভিন্ন প্রান্তেই দলকে বিস্তারিত করার লক্ষ্যে একটু একটু করে ঘুঁটি সাজাচ্ছে তারা। আর এই পরিস্থিতির মধ্যে হলদিয়ায় বিতর্কে জড়াল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) দল। হলদিয়া পুরসভার সামনে, বজ্রলালচক মোড় ও কদমতলায় আপের পোস্টার দেখতে পাওয়া গিয়েছে। আর সেই পোস্টার ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। কারণ সেই পোস্টারে (Poster) যে ব্যক্তির নাম ও ফোন নম্বর দেওয়া হয়েছে, তিনি দলের কেউ নন বলে দাবি করা হয়েছে আপের তরফে। আর সেই অভিযোগ তুলেই মঙ্গলবার সকালে হলদিয়ার ভবানীপুর থানায় (Bhowanipore Police Station) লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে দলের তরফে।

হলদিয়া পুরসভার বর্তমান বোর্ডের পাঁচ বছরের মেয়াদ শেষ হতে চলেছে। সব ঠিক থাকলে পুজোর আগেই হলদিয়ায় পুরভোট হতে পারে। তার ঠিক তার আগেই শিল্প শহরের বিভিন্ন প্রান্তে আম আদমি পার্টির পোস্টার দেওযা হয়েছে। যা নিয়ে শুরু হয়ে গিয়েছে শোরগোল!

কী রয়েছে পোস্টারে?
পোস্টারের একেবারে উপরের দিকে রয়েছে আপের লোগো আর ঠিক তার পাশেই অরবিন্দ কেজরিওয়ালের ছবি। আর ঠিক তার নিচেই এক ব্যক্তির ছবি ও ফোন নম্বর দেওয়া হয়েছে। তার সঙ্গে 'যোগদানের জন্য যোগাযোগ করুন'। যদিও দলের তরফে দাবি করা হয়েছে, পোস্টারে যে ব্যক্তির ছবি দেওয়া হয়েছে তিনি পার্টির কেউ নন। দলের লোগো ব্যবহার করে বিভ্রান্ত ছড়ানোর অভিযোগে হলদিয়ার ভবানীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে পার্টির পক্ষ থেকে।

 

Share this News

RELATED NEWS