গুজরাত থেকে অসম ঘুরে গোয়ার সমুদ্রতট? মহারাষ্ট্রে সরকার ফেলতে ভারত ভ্রমণে বিদ্রোহীরা

  • By UJNews24 Web Desk | Last Updated 29-06-2022, 02:56:33:pm

মহারাষ্ট্রে সরকার ফেলতে কার্যত ভারত ভ্রমণ করে ফেলছেন শিবসেনার বিদ্রোহী বিধায়করা। খবর পাওয়া যাচ্ছে, বুধবার বিকেলে শিন্ডে বাহিনীর চার্টার্ড বিমান ডামোলিম বিমানবন্দরের মাটি ছুঁতে চলেছে। বৃহস্পতিবার মহারাষ্ট্র বিধানসভায় অনাস্থা ভোটের জন্য বিশেষ অধিবেশন। মনে করা হচ্ছে, গোয়া থেকেই সরাসরি মুম্বইয়ে পৌঁছবেন শিন্ডেরা। অন্য একটি সূত্রের দাবি, দুপুরে গুয়াহাটির হোটেলেই থাকবেন বিধায়করা। বিকেলে সুপ্রিম কোর্টের শুনানির পর গোয়া যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত হবে।

মহারাষ্ট্র থেকে প্রথমে গুজরাত, তার পর দেশের একেবারে পূর্ব সীমার অসম। শিবসেনার বিদ্রোহী বিধায়করা মহারাষ্ট্রের উদ্ধব সরকারের উপর অনাস্থা প্রকাশ করে গুয়াহাটির বিলাসবহুল হোটেলে ঘাঁটি গেড়েছিলেন। দু’দফায় মেয়াদ বাড়িয়ে ৫ জুলাই পর্যন্ত গুয়াহাটির হোটেলের ঘর ভাড়া নেওয়া হয়েছিল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে মহারাষ্ট্রের বিধানসভায় আস্থাভোটের মুখোমুখি উদ্ধব সরকার। ফলে গুয়াহাটিবাস সংক্ষিপ্ত করে ফিরে আসছেন তাঁরা। যদিও সরাসরি মহারাষ্ট্রে নয়। তাঁরা দলবেঁধে যাচ্ছেন গোয়া। আবার অন্য একটি সূত্রের দাবি, বিকেল ৫টায় সুপ্রিম কোর্টের শুনানির পরই গুয়াহাটির হোটেল ছাড়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন শিন্ডে। তাই আপাতত তাঁরা গুয়াহাটির হোটেলেই থাকছেন।

সূত্রের খবর, বিকেল সাড়ে চারটে নাগাদ চার্টার্ড বিমান গোয়ায় নামবে। সমুদ্রতটের ধারে বিলাসবহুল হোটেল ‘তাজ রিসর্ট অ্যান্ড কনভেনশেন সেন্টার’-এ ৭১টি ঘর ভাড়া হয়ে গিয়েছে। খুব সম্ভবত সেই ঘরেই এসে উঠবে বিদ্রোহী শিন্ডে শিবির।

 

Share this News

RELATED NEWS