দুই মেয়েকে অটোতে ঘোরানোর পর গলা টিপে খুন, দেহ নিয়ে রাতভর ঘুরলেন অটোচালক!

  • By UJNews24 Web Desk | Last Updated 01-07-2022, 01:12:38:pm

দুই মেয়েকে প্রথমে নিজের অটো করে শহরের রাস্তায় ঘুরিয়েছিলেন। তার পর একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে অটোর মধ্যেই দুই মেয়েকে গলা টিপে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। তার পর দুই মেয়ের দেহ নিয়ে রাতভর রাস্তায় ঘোরেন। ঘটনাটি কর্নাটকের।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম লক্ষ্মীকান্ত। পেশায় অটোচালক। তাঁর চার মেয়ে রয়েছে— সোনি, ময়ূরী, নভিত এবং শ্রেয়া। স্ত্রী প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পর থেকেই অবসাদে ভুগছিলেন লক্ষ্মীকান্ত। মঙ্গলবার সন্ধ্যায় সোনি এবং ময়ূরীকে নিয়ে শহরের রাস্তায় ঘুরতে বেরোন। তার পর শহরেরই একটি পার্কের কাছে নির্জন জায়গায় দুই মেয়েকে গলা টিপে খুন করেন তিনি।

তার পর দুই মেয়ের দেহ নিয়ে রাতভর শহরের রাস্তায় ঘুরে পর দিন সকালে বাড়িতে যান। বাড়ি থেকে বাকি দুই মেয়েকে অটোতে তুলে সোজা থানায় হাজির হন লক্ষ্মীকান্ত। পুলিশের কাছে গিয়ে তিনি বলেন, দুই মেয়েকে খুন করেছেন। তাদের দেহ অটোতেই রাখা আছে। থানায় এক ব্যক্তি এসে দাবি করছেন, দুই মেয়ের দেহ অটোতে আছে— এমন কথা শুনে চমকে উঠেছিলেন পুলিশ আধিকারিকরা। তাঁরা লক্ষ্মীকান্তের অটোর সামনে গিয়ে দেখেন দুই কিশোরীর দেহ আসনের উপর শোয়ানো। এর পরই লক্ষ্মীকান্তকে গ্রেফতার করে পুলিশ।

 

Share this News

RELATED NEWS