ভক্তের স্ত্রীকে নিয়ে 'ভাগলবা' গুরুদেব! তিন সন্তানকে নিয়ে বিপাকে স্বামী

  • By UJNews24 Web Desk | Last Updated 02-07-2022, 03:42:20:pm

ভক্তের বাড়িতে আশ্রয় নিয়েছিলেন ফকির। কিন্তু, সেই ভক্তের স্ত্রীকে নিয়েই রাতারাতি পালিয়ে গেলেন তিনি! এই ঘটনায় চাঞ্চল্য পড়ে গিয়েছে বাংলাদেশে। এদিকে গুরুর সঙ্গে স্ত্রী ঘর ছাড়ায় বেজায় বিপাকে পড়েছেন ওই ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহে। টিকুরিয়া গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম (৩৫)-এর সঙ্গে কিছুদিন আগেই পরিচয় হয় হীরণপুর গ্রামের ভুয়ো ফকির ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ (৬০)-এর সঙ্গে। জানা গিয়েছে, গত দেড় মাস আগে ওই ফকির ভক্ত শফিকুলের বাড়িতে আশ্রয় নেয়। এরপর থেকেই খেতার সেবা করতেন শফিকুলের স্ত্রী রাবিয়া খাতুন (৩৩)। তিনি মাঝের মধ্যেই ভালো মন্দ রেঁধে খাওয়াতেন খেতাকে। জানা গিয়েছে, এরপরেই তাঁদের মধ্যে আলাপ হয় এবং ঘনিষ্ঠতা বাড়তে থাকে।

জানা গিয়েছে, গত ২২ জুন রাবিয়া অর্থাৎ ভক্তের স্ত্রীকে নিয়ে তাঁর বাপের বাড়ি গিয়েছিলেন খেতা শাহ। এরপর তাঁরা আর বাড়ি ফেরেননি। শফিকুল বিভিন্ন জায়গায় তাঁদের খোঁজ করে। কিন্তু, গুরু এবং স্ত্রীর কোনও খবর পাওয়া যায়নি। এমনকী, খেতা শাহের ব্যবহৃত মোবাইল ফোনটিও সুইচ অফ। অর্থাৎ গুরুর হাত ধরেই যে স্ত্রী ঘর ছেড়েছে এমনটাই মনে করছেন শফিকুল। রাবিয়া এবং তাঁর তিন সন্তান। স্ত্রী এভাবে সংসার ছেড়ে যাওয়ায় কার্যত দিশেহারা তিনি।

ওপার বাংলার সংবাদমাধ্যম কালের কণ্ঠকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "আমার গুরু যে একজন লম্পট এবং প্রতারক তা বুঝতে পারিনি। ও নানা ভাবে আমার স্ত্রীকে ভুল বুঝিয়ে অন্য কোথাও নিয়ে গিয়ে আত্মগোপন করেছে। মনে হচ্ছে স্ত্রী কোনও বিপদে রয়েছে। শফিকুল ইসলাম জানান, তিনসন্তানকে তিনি কিছুতেই সামলাতে পারছেন না। তারা বারবার প্রশ্ন করছে মা কোথায়। এই প্রশ্নের কোনও জবাব তাঁর কাছে নেই। এই পরিস্থিতিতে স্ত্রীকে খুঁজে বার করতে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। ভন্ড ওই ফকিরের নামে অভিযোগ দায়ের করেছেন তারাকান্দা থানায় ।

জানা গিয়েছে, শফিকুলের বাড়ি থেকে ৯০ হাজার টাকা নিয়ে যান তাঁর স্ত্রী। খেতা শাহর মোবাইলে ফোন করা হলে এক মহিলা জানান, তিনি খেতার স্ত্রী। স্বামী কোথায় গিয়েছে তিনি জানেন না। তারাকান্দা থানার আধিকারিক বলেন, এই ঘটনার অভিযোগ পেয়েছি। এখনও ওই ব্যক্তি ও মহিলাকে খুঁজে পাওয়া যায়নি।

 

Share this News

RELATED NEWS