KK-কে শ্রদ্ধার্ঘ্য রূপঙ্করের, ড্যামেজ কন্ট্রোল বলে কটাক্ষ নেটিজেনদের

  • By UJNews24 Web Desk | Last Updated 20-07-2022, 03:04:39:pm

কেকে নেই প্রায় দেড় মাস কেটে গিয়েছে। গায়কের মৃত্যুর পর গায়ক রূপঙ্কর বাগচীর কেকে কে নিয়ে করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে বির্তকের মুখে পড়তে হয় রূপঙ্করকে। পরিস্থিতি এমন হয় যে প্রাণনাশের হুমকি পর্যন্ত প্রায় গায়ক। কেকে করা রূপঙ্করের মন্তব্য ‘হু ইজ কেকে ম্যান?’ এ ক্ষোভে ফেটে পড়েছিল বাঙালি।অনেকে এটা গায়কের ঔদ্ধত্য বলেন। এবার কেকে-র গাওয়া গান গেয়ে শ্রদ্ধা জানালেন রূপঙ্কর (Rupankar Bagchi) ।

সম্প্রতি এক বেসরকারি চ্যানেলের সকালের অনুষ্ঠানে হাজির ছিলেন রূপঙ্কর সেখানেই কেকে-র প্রতি শ্রদ্ধার্ঘ্য জানালেন গায়ক। কেকে-র গাওয়া ‘মাই ব্রাদার নিখিল’ ছবির জনপ্রিয় গান ‘লে চলে’ গানটি গেয়ে শোনান রূপঙ্কর। এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল এই গানের ভিডিয়ো।

রূপঙ্করের এই ভিডিয়োতে একাধিক মন্তব্য কেউ লিখেছেন “ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা”। কেউ বলছেন, “প্রায়শ্চিত্তের ব্যর্থ প্রচেষ্টা”। কেউ লিখেছেন “উনি নাকি কেকে কে চিনতে না।”

কেকে এর মৃত্যুর যে আক্রোশের মুখে পড়েছিলেন রূপঙ্কর তার প্রেক্ষিতে তিনি বলেন, "আমার একটি লাইভ ভিডিয়ো গোটা পরিবারকে ঠেলে দেবে চরম আতঙ্ক, দুর্ভাবনা, নিপীড়নের দিকে তা আমি স্বপ্নেও ভাবিনি। আমার বাড়ির বাইরে পাহাড়া দেবে টালা থানার পুলিশ। নিয়ত হুমকি এসেই যাবে আমার স্ত্রীর ফোনে। গায়ক হিসেবে দেশে বিদেশে বহু মানুষের ভালোবাসা পেয়েছি, স্বীকৃতি পেয়েছি। মুহূর্তের অসতর্কতা এই রকম গনগনে এবং মারমুখি আবেগ বয়ে আনবে কে জানত তা! এত ঘৃণা, এত আক্রোশ। এটা অনেকটাই তৈরি হয়েছে আমি আমার বক্তব্য গুছিয়ে বলতে না পারার কারণে।"

৩১ মে ঠিক রাত ১০টা। প্রয়াত সংগীতশিল্পী কেকে (Late Singer KK)। এই খবরে শিউরে উঠেছিল গোটা দেশ। কেউ বিশ্বাসই করতে পরাছিলেন না কেকে আর নেই! শহর কলকাতার নজরুল মঞ্চে এক সাংস্কৃতিক আনুষ্ঠানে যোগ দিতে এসে প্রয়াত হন গায়ক। স্টেজ শো শেষ করে হোটেলে ফিরেই অসুস্থ বোধ করেন শিল্পী, হা্সপাতালে নিয়ে গেলে KK-কে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে জানা যায় হ্যার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে সংগীত শিল্পীর। ঘটনার পর কেটে দিয়েছে অনেকদিন। কেকে এর শেষ ইচ্ছেপূরণ করে তাঁর পরিবার। পরিবারের তরফে বদলে ফেলা হয় কেকেএর প্রোফাইল পিকচার। ইনস্টাগ্রামে তাঁর প্রোফাইলের নাম kk_live_now। যদিও আর কখনওই শো দেখা যাবে না কেকে-র লাইভ ।

 

Share this News

RELATED NEWS