নিয়োগ কেলেঙ্কারিতে আরও চাপে পার্থ, অর্পিতা-মোনালিসার পর এবার মৌমিতা?

  • By UJNews24 Web Desk | Last Updated 27-07-2022, 03:15:47:pm

এবার নিয়োগ কেলেঙ্কারিতে উঠে এল আলিপুরদুয়ারের শিক্ষক নেত্রী তথা পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির রাজ্য সম্পাদক মৌমিতা অধিকারীর (Moumita Adhikari) নাম। বিরোধীদের অভিযোগ তিনি পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ‘ঘনিষ্ঠ’। ইতিমধ্যেই পার্থ-মৌমিতার ছবি দিয়ে জেলার নানা প্রান্তে পোস্টার সাঁটিয়েছে বাম (Left) ছাত্র যুবরা। নাম জড়িয়েছে জেলা সভাপতি কৌশিক সরকারের। যা নিয়ে উত্তাল জেলার রাজনৈতিক মহল। এদিকে  পোস্টারে লেখা ‘চোর ধরো, জেলে ভরো’। সহজ কথায় পার্থর গ্রেফতারির পর থেকেই চর্চা উঠে এসেছেন মৌমিতা। 

পার্থর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার অভিযোগ প্রসঙ্গে বলতে গিয়ে টিভি-৯ বাংলাকে মৌমিতা বলেন, “গত ২ দিন থেকেই ফেসবুকে এই ধরনের ছবি নিয়ে নানা পোস্ট হচ্ছে। প্রথম ভেবেছিলাম আস্তে আস্তে ঠিক হয়ে যাবে পরে দেখি এটা বাড়ছে। বাধ্য হয়েই আমি এফআইআর করেছি। যে সমস্ত আজেবাজে কথা লেখা হয়েছে তা ভিত্তিহীন। এগুলো মিখ্যা কথা। আমি শিক্ষক সংগঠন করি। তাই বিভিন্ন বৈঠকের কারণে আমাদের কলকাতা যেতে হয়। সেখানে শিক্ষামন্ত্রী থাকাকালীন সময়ে পার্থ চট্টোপাধ্যায় আসেন। সেই সূত্রে ওনার সঙ্গে আমার পরিচয়। এই সমস্ত বৈঠকেই ওনার সঙ্গে অনেকবার রাজনৈতিক আলোচনা হয়েছে। ছবিও তুলেছি। চক্রান্ত করে আমাকে ফাঁসানো হয়েছে।”

এদিকে জেলায় মৌমিতার নামে পোস্টার ফেলা নিয়ে জেলার এসএফআই(SFI) নেতা পাভেল ধর চৌধুরী বলেন, “আমরা বলছি শুধু পার্থ চট্টোপাধ্যায় নয়, বাংলার প্রতিটা গ্রামেই এরকম চোর জালিয়াত ছড়িয়ে আছে। এরমধ্যে আলিপুরদুয়ারের দুজনের নাম পাওয়া গিয়েছে। তৃণমূলের শহিদ দিবসের মঞ্চেও এদের দেখতে পাওয়া গিয়েছে। তাই অবিলম্বে এদের গ্রেফতার করা হয়। আমরা চাই এদের মাথা মমতা বন্দ্যোপাধ্যায়কেও ধরা হোক। তারপর কালীঘাটে কত টাকা পৌঁছেছে তা বিচার করা হোক।”

 

Share this News

RELATED NEWS