সত্যি কি চুরি? কোটি টাকা উদ্ধার হতেই মাঝরাতে পার্থর বাগানবাড়িতে ‘কালো পোশাকে চার লোকের’ হানা

  • By UJNews24 Web Desk | Last Updated 28-07-2022, 11:52:49:am

লাকাবাসী বলেছেন, ‘লম্বা-লম্বা পোশাক পরা চারজন লোককে দেখলাম ঢুকতে। তারপর বাধা দিতেই…। তখন গভীর রাত। এই একটা কী দু’টো বাজে। তালা ভাঙার শব্দ শুনতে পাচ্ছিলেন আশপাশের লোকজন। সেই কারণেই কিছুটা উৎসুক হয়ে বাইরে বেরিয়ে এসেছিলেন তাঁরা। তারপর আর বুঝতে বাকি রইল কিছু। স্থানীয় বাসিন্দাদের দাবি অনুযায়ী, তাঁরা দেখলেন রাত্রিবেলা কেউ বা কারা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাগান বাড়ির দরজার তালা ভাঙছে।

এবার খোদ পার্থ চট্টোপাধ্যায়ের বাগান বাড়িতে রাতের অন্ধকারে ‘চুরি’। গভীর রাত্রে একদল দুষ্কৃতী বাগান বাড়ির তালা ভেঙে জিনিসপত্র বের করে নিয়ে গিয়েছে বলে খবর।

সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানা এলাকার বেগমপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পুড়ি গ্রামে কাঁটাখাল-উত্তরভাগ রাস্তার পাশে অবস্থিত পার্থ চট্টোপাধ্যায়ের বাগানবাড়ি। বুধবার রাত্রিবেলা একটা নাগাদ চারজনের দুষ্কৃতীর একটি দল তালা ভেঙে বাড়িতে ঢোকে। তারপর জিনিসপত্র বের করে একটি চার চাকা গাড়িতে করে পালিয়ে যায়।

অভিযোগ, গোটা বিষয়টি নজরে পড়ে এলাকাবাসীর। তাঁরা বাধা দিতে গেলে দুষ্কৃতীরা তাঁদেরকেও হুমকি দেয় বলে খবর। ফলত প্রশ্ন উঠছে তদন্ত যখন চলছে সেই মুহূর্তে কারা এলেন মন্ত্রীর বাড়িতে? এই ঘটনায় প্রত্যদর্শী বলেন, ‘রাস্তা থেকে একটু দূরে রাখা ছিল চার চাকার গাড়ি। এরপর চারজন সেই গাড়ি থেকে নামে। তারপর গেটের তালা ভাঙে। অনেক রাত্রে আওয়াজ হচ্ছিল। সেই কারণে আমরা উঠি। ওরা প্রত্যেকে লম্বা-লম্বা লোক ছিল। চারজনই কালো-কালো পোশাক পরা। দেখলাম বস্তা ভর্তি-ভর্তি করে কী সব জিনিস নিয়ে গেল। গাড়ি ভর্তি করে নিয়ে চলে গেল। ওদের হাতে অস্ত্র ছিল। আমায় দেখে বলল বাড়িতে চলে যাও নয়ত খারাপ হবে।’

 

Share this News

RELATED NEWS