বৌয়ের রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি যেতে হবে, তিন দিন ছুটি চাই! বসের কাছে কাতর আবেদন কর্মীর

  • By UJNews24 Web Desk | Last Updated 05-08-2022, 02:45:38:pm

রেগে গিয়ে ছেলেমেয়েকে নিয়ে বাপের বাড়ি চলে গিয়েছে বৌ। রাগ ভাঙাতে মরিয়া স্বামী। আবার অফিসও কামাই করা যাবে না। অতএব ছুটির আবেদনই করতে হয়! আর সেটা করলেনও। ছুটির আবেদনপত্রে বসকে উদ্দেশ করে লিখলেন, ‘বৌ আমার উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছে। ওর রাগ ভাঙাতে হবে। দয়া করে তিন দিনের ছুটি দিন।’

সাধারণত অসুস্থ হলে, পরিবারে কোনও ঘটনা ঘটলে, বা নিদেনপক্ষে ঘুরতে যাওয়ার জন্য বসের কাছে ছুটির আবেদন করেন কর্মীরা। কিন্তু সেই সমস্ত আবেদনকে ছাপিয়ে গিয়েছে উত্তরপ্রদেশের কানপুরের এক কেরানির এই আবেদনপত্র।

নাম শামশাদ আহমেদ। ব্লক অফিসে কেরানির কাজ করেন তিনি। কয়েক দিন আগে বৌয়ের সঙ্গে কথা কাটাকাটি হয় তাঁর। দুই মেয়েকে সঙ্গে নিয়ে শামশাদের স্ত্রী বাপের বাড়ি চলে যান। বিষয়টি নিয়ে খুবই বিচলিত ছিলেন শামশাদ। কী করবেন ভেবে পাচ্ছিলেন না। শেষমেশ আসল কারণ জানিয়ে বসকে ছুটির আবেদন জানান তিনি। ৪ অগস্ট থেকে ৬ অগস্ট পর্যন্ত ছুটির আবেদন করেছেন শামশাদ।

আবেদনপত্রে শামশাদ আরও লিখেছেন, ‘এই সমস্যা সমাধানে আমাকে বৌয়ের কাছে যেতেই হবে। ওঁর রাগ ভাঙিয়ে বাড়ি ফিরিয়ে আনতে হবে। যতই হোক, ভালবাসার বিষয় তো!’ কেরানির এমন আবেদন ফেরাতে পারেননি তাঁর বস। ছুটি মঞ্জুর হয়েছে শামশাদের।

 

Share this News

RELATED NEWS