জেলে আসছেন ‘হেভিওয়েট’, ছুটির কাগজ নিয়েও জেলেই কাটাতে হল রাত, পার্থর জন্যই কি এই ভোগান্তি অন্যদের?

  • By UJNews24 Web Desk | Last Updated 06-08-2022, 02:41:38:pm

প্রাক্তন শিক্ষামন্ত্রী আসছেন জেলে। ১৪ দিনের জেল হেফাজত তাঁর। শুক্রবার দুপুর থেকে কার্যত এমন খবর রটে যায় প্রেসিডেন্সি সংশোধনাগারের অন্দরে। এরপরই তুমুল ব্যস্ততা শুরু হয়ে যায় কর্তৃপক্ষের। সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায় কোথায় থাকবেন, কীভাবে তাঁর থাকার বন্দোবস্ত করা হবে এই নিয়ে প্রেসিডেন্সি কর্তৃপক্ষের ব্যস্ততার জেরে জামিন পেয়েও জেলমুক্তি হয়নি অনেকের। শনিবার ফের তাঁদের আত্মীয়রা সংশোধনাগারে আসেন। জামিন পেয়েও অনেকেরই জেলমুক্তি পিছিয়ে গেল একদিন।

শনিবার সকাল থেকেই প্রেসিডেন্সি সংশোধনাগারের বাইরে অভিযুক্তদের পরিজনদের ভিড় লক্ষ্য করা যায়। অনেকেই জানান, শুক্রবার তাঁদের আত্মীয়ের ‘রিলিজ’ ছিল। কাগজপত্র নিয়ে এলেও খালি হাতে ফিরতে হয়েছে। কারণ, দুপুরের পর থেকে কার্যত খবর রটে যায় প্রেসিডেন্সি সংশোধনাগারে পাঠানো হতে পারে পার্থ চট্টোপাধ্যায়কে।

এদিকে যখনই জেলে কোনও ‘হেভিওয়েট’ আসেন, তার জন্য একটা আলাদা ব্যবস্থা থাকে, নিরাপত্তার দিকটি দেখতে হয়। শুক্রবার দুপুর থেকে এসব নিয়ে চরম ব্যস্ততা শুরু হয় প্রেসিডেন্সি কর্তৃপক্ষের। অনেকেই জানান, শুক্রবার দুপুরের মধ্যে কোর্ট থেকে কাগজপত্র নিয়ে এলেও ‘রিলিজ’ পাননি তাঁদের বাড়ির লোক।

 

Share this News

RELATED NEWS