মালদায় মহরমের মঞ্চ ভেঙে বিপত্তি, আহত কমপক্ষে ১০

  • By UJNews24 Web Desk | Last Updated 10-08-2022, 11:29:54:am

অনুষ্ঠান মঞ্চ ভেঙে বিপত্তি। আহত কমপক্ষে দশজন। ঘটনাটি ঘটেছে মালদার নেতাজি মোড় এলাকায়। স্থানীয় তৃণমূল নেতা প্রসেনজিত্‍ দাসের উদ্যোগে মালদায় মহরমের সেরা দলকে পুরস্কার দেওয়ার আয়োজন হয়েছিল। সেরা সাজসজ্জা, ট্যাবলো এবং কসরত দেওয়ার জন্য পুরস্কার ছিল। রাতে প্রচুর মানুষ সেখানে উপস্থিত হন। তখনই ঘটে বিপত্তি। হুড়মুড় করে গোটা মঞ্চ ভেঙে পড়ে। আহত হয়েছেন উদ্যোক্তা প্রসেনজিত্‍ দাসও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহরম উপলক্ষে মঙ্গলবার মালদার নেতাজি মোড় এলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে সন্ধ্যা থেকেই বিশাল ভিড় হতে থাকে। মূলত মহরমে সাজসজ্জার ভিত্তিতে সেরা দলকে সম্মানীত করা হয়। পাশাপাশি দেখা হয়, কোন দল আইন শৃঙ্খলা মেনে আলোকসজ্জা বার করেছে।

প্রত্যেকবারই স্থানীয় ক্লাব, পাড়ার তরফে এধরনের একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবারের অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন প্রসেনজিৎ দাস।

করোনা পরিস্থিতিতে গত দু’বছরে সেভাবে এই অনুষ্ঠান হয়নি। ফলে এবারের অনুষ্ঠান ঘিরে ছিল বাড়তি উন্মাদনা। সন্ধ্যা থেকেই অনুষ্ঠান মঞ্চের সামনে ভিড় জমিয়েছিলেন অনেকেই। যখন পুরস্কার দেওয়া হচ্ছিল, তখন অনেকেই মঞ্চে উঠে পড়েন। আর তাতেই বিপত্তি। হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মঞ্চটি।

 

Share this News

RELATED NEWS