‘শ্রীলঙ্কার মতো অবস্থা হবে, মানুষ তৃণমূলের নেতা-মন্ত্রীদের তাড়া করে মারবে’, কটাক্ষ দিলীপের

  • By UJNews24 Web Desk | Last Updated 13-08-2022, 01:41:08:pm

“বাংলার অবস্থা শ্রীলঙ্কার মতো হয়ে যাবে। মানুষ তাড়া করে করে মারবে তৃণমূলের নেতা মন্ত্রীদের।” অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর তৃণমূলের নেতা কর্মীদের মিছিল প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে বিস্ফোরক কথা বলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর গত দু’দিন ধরে একেবারে নীচু স্তরে দলীয় কর্মীদের মনোবল চাঙা করতে বীরভূমের স্থানীয় তৃণমূল নেতৃত্ব মিছিল করছেন। সেখান থেকে আবার বিরোধীদের হুঁশিয়ারি দেওয়ারও অভিযোগ উঠছে অনেকক্ষেত্রে। যেখানে দুর্নীতি ইস্যুতে ‘জিরো টলারেন্স’ নীতি নিয়েছেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব, সেখানে গ্রাস রুটে নেতা কর্মীদের এহেন মন্তব্যে বিতর্ক দানা বাঁধছে। সেই প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে নিউটাউনে দাঁড়িয়ে দিলীপ ঘোষ বলেন, “ওরা ভেবেছিল পার্থদা দিয়ে শেষ হয়ে যাবে। হল না। আর প্রতি সপ্তাহে যদি একটা করে তোলে হয়ে যাবে। পার্টিটাই উঠে যাবে।”


দিলীপ ঘোষের কটাক্ষ, “কামাই হবে কী করে? সিন্ডিকেট চলবে কীভাবে? সেজন্য একটুখানি প্রতিবাদ করার চেষ্টা করছে। কিন্তু বাংলার মানুষ অন্য মুডে আছে। ওরা যদি রাস্তায় বের হয় পাবলিকও রাস্তায় বেরোবে। শ্রীলঙ্কার মতো অবস্থা হয়ে যাবে। তাড়া করে করে মারবে তৃণমূলের নেতা ও মন্ত্রীদের।”

 

Share this News

RELATED NEWS