দিদি পাশে থাকবেনই, মমতার সমর্থন পেয়ে পুরনো মেজাজে কেষ্ট, ধমক সাংবাদিককে

  • By UJNews24 Web Desk | Last Updated 18-08-2022, 04:04:23:pm

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে তাঁর পাশে আছেন, তা তিনি জানেন। এ নিয়ে তাঁর সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘‘দিদি তো পাশে থাকবেনই।’’ বৃহস্পতিবার আলিপুর কমান্ড হাসপাতালে যাওয়ার পথে একটি টিভি চ্যানেলকে এ কথা বলেন অনুব্রত মণ্ডল। মমতার প্রসঙ্গ তুলে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, দিদি তো আপনার পাশেই রয়েছেন। কী বলবেন? জবাবে কেষ্ট বলেন, ‘‘ঠিকই তো বলেছেন। উনি বলবেন না! এ নিয়ে আমি আর কী বলব।’’

বস্তুত, বৃহস্পতিবারই প্রথম সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দিলেন অনুব্রত। একই সঙ্গে তাঁকে কিছুটা পুরনো মেজাজেও দেখা গেল। মেয়েকে নিয়ে প্রশ্ন করতেই বিরক্ত অনুব্রত সংবাদমাধ্যমকে পাল্টা ধমক দেন। এক সাংবাদিককে বলতে শোনা যায়, ‘‘আপনি কোন হরিদাস পাল! আমার মেয়ের পাশ করা আছে। সার্টিফিকেট আছে।’’ তারই পর আসে মমতার প্রসঙ্গ।

প্রসঙ্গত, প্রাক্‌ স্বাধীনতা দিবস উদ্‌যাপনের অনুষ্ঠানে বেহালায় গিয়ে অনুব্রতের পাশে থাকার বার্তা দেন মমতা। অনুব্রতের আইনজীবী সূত্রে জানা গিয়েছে, তার পর থেকেই ‘আত্মবিশ্বাস’ অনেকটা বেড়ে যায় কেষ্টর। বীরভূমের ওই তৃণমূল নেতা অসুস্থ হওয়া সত্ত্বেও যে তাঁর মধ্যে সেই আত্মবিশ্বাসের ঝলক দেখা যাচ্ছে তা-ও জানান তাঁর আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা। বৃহস্পতিবার নিজাম প্যালেসের সামনে সম্ভবত সেই আত্মবিশ্বাসেরই বহিঃপ্রকাশ দেখা গেল।

 

Share this News

RELATED NEWS