সরকারি প্রকল্প থেকে সাধারণ মানুষের নাম বাদ দিলে হাত গলায় ঝুলবে, বীরভূমে হুঁশিয়ারি মীনাক্ষীর

  • By UJNews24 Web Desk | Last Updated 06-09-2022, 01:31:52:pm

বর্ধমানের কার্জন গেটের পর এ বার বীরভূমের লোহাপুর। আবারও শাসক দলকে কড়া ভাষায় বিঁধলেন সিপিএমের যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, সরকারি প্রকল্প থেকে উপভোক্তার নাম বাদ দিলে হাত কেটে গলায় ঝুলিয়ে দেওয়া হবে।

ডিওয়াইএফআই-এর ২০তম বীরভূম জেলা সম্মেলন উপলক্ষে বিকেলে নলহাটি ২ ব্লকের লোহাপুর গরুর হাট সংলগ্ন মাঠে একটি জনসভায় আয়োজন করা হয়। ওই সম্মেলনে ভাষণ দিতে যান মীনাক্ষী। শিক্ষায় দুর্নীতি থেকে রাষ্ট্রীয় সম্পদ লুট— বক্তৃতায় ডিওয়াইএফের রাজ্য সম্পাদক মীনাক্ষী ছুঁয়ে গিয়েছেন অনেক কিছুই। শাসক দলকে নিশানা করে হুমকি দিয়ে তিনি বলেন, ‘‘চার দিকে সন্ত্রাসের পরিবেশ তৈরি করা হচ্ছে। প্রতিবাদ করলে সরকারি প্রকল্প থেকে নাম বাদ দেওয়ার হুমকি দেওয়া হয়। সরকারি প্রকল্প কি তৃণমূল নেতাদের জমিদারির টাকায় হয়? সাধারণ মানুষের করের টাকায় হয় ওই প্রকল্প। সরকারি প্রকল্প থেকে নাম বাদ দিলে যে হাত দিয়ে নাম বাদ দেওয়া হবে, সেই হাতটা আর শরীরে থাকবে না। সেই হাতটা ঝুলবে গলায়। তার ব্যবস্থা আমরা করব।’’

মীনাক্ষীর মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, “এ ভাবেই ওঁরা লোকসভা আর বিধানসভায় শূন্য হয়েছে। এর পর আরও হবে।”

 

Share this News

RELATED NEWS