উত্তরে পরপর কর্মসূচি শুভেন্দু, অভিষেকের, তার আগেই ‘ফ্লেক্স’ ঘিরে বাড়ল বিতর্ক

  • By UJNews24 Web Desk | Last Updated 07-09-2022, 03:18:38:pm

দুর্নীতি ইস্যুতে সরগরম রাজ্য রাজনীতি। জেলে বা কেন্দ্রীয় সংস্থার হেফাজতে রয়েছেন শাসক দলের একাধিক নেতা। এরই মধ্যে শুভেন্দু অধিকারীর সভা ঘিরে সংঘাত চরমে উঠল জলপাইগুড়িতে। বিরোধী দলনেতার সভাস্থলের সামনে ‘চোর চোর’ লেখা ফ্লেক্স লাগিয়ে দিল তৃণমূল। চলতি মাসে জলপাইগুড়ি জেলায় পরপর কর্মসূচি রয়েছে শুভেন্দু অধিকারী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তার আগেই উত্তাপ বাড়ছে জেলায়।

বিজেপির ‘চোর ধর জেল ভর’ কর্মসূচিকে সামনে রেখে আগামী ৯ সেপ্টেম্বর শুভেন্দু অধিকারী মিছিল করতে যাচ্ছেন জলপাইগুড়িতে। এর ঠিক পরই অর্থাৎ ১০ ও ১১ সেপ্টেম্বর চা শ্রমিকদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যার কথা শুনতে ডুয়ার্স যাবেন অভিষেক।

শুভেন্দু অধিকারীর কর্মসূচিকে সামনে রেখে জেলায় বিজেপির প্রচার তুঙ্গে। জেলা জুড়ে চোর ধর জেল ভর এই স্লোগান লিখে বড় বড় ফ্লেক্স লাগানো হয়েছে। বিজেপির এই ফ্লেক্সের পালটা প্রচার শুরু করল তৃণমূল। শুভেন্দু অধিকারী ঠিক যেখান থেকে মহামিছিল শুরু করবেন বলে ঠিক হয়েছে, তার কাছেই ওই বিতর্কিত ফ্লেক্স লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। কাজী মর্ডার্ন ক্লাবের সামনে সেই বিশাল ফ্লেক্স লাগিয়ে একটি জমায়েতও করেন যুব তৃণমূল জেলা সভাপতি সৈকত চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে কয়েকশ অনুগামীও ছিলেন সেখানে।

সৈকত চট্টোপাধ্যায় বলেন শুভেন্দুকে নারদা কাণ্ডে অভিযুক্ত বলে কটাক্ষ করেন। দাবি করেন, অভিযোগ সামনে আসার পর বিজেপিতে চলে গিয়েছিলেন তিনি।

 

Share this News

RELATED NEWS