সুকেশের থেকে কী কী উপহার পেয়েছেন? দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের থেকে জানলেন তদন্তকারীরা

  • By UJNews24 Web Desk | Last Updated 20-09-2022, 01:20:58:pm

২০০ কোটির অর্থ তছরুপ মামলায় নাম জড়ানোর পর থেকেই বিপাকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। সোমবার আবার নায়িকাকে দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের আর্থিক দমন শাখা।

সূত্রের খবর, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের থেকে কী কী দামি উপহার পেয়েছেন জ্যাকলিন, সে ব্যাপারে বিস্তারিত তথ্য তদন্তকারীদের হাতে তুলে দিয়েছেন অভিনেত্রী। সোমবার মূলত সুকেশের থেকে পাওয়া উপহার নিয়ে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে উপহার হিসাবে কী তথ্য দিয়েছেন জ্যাকলিন, তা জানা যায়নি।

এই মামলায় গত সপ্তাহেই দিল্লি পুলিশের আর্থিক দমন শাখার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন জ্যাকলিন। সে বারও তাঁকে দীর্ঘ ক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। এ নিয়ে দ্বিতীয় বার দিল্লি পুলিশের আর্থিক দমন শাখার জিজ্ঞাসাবাদের মুখোমুখি বলেন নায়িকা।

সূত্রের খবর, অর্থ তছরুপের মামলায় জ্যাকলিনের জড়িয়ে পড়ার পর থেকেই নায়িকার সঙ্গে দূরত্ব রচনা করেছেন সলমন। এই বিতর্কে যাতে তিনি নিজে কোনও ভাবে না জড়িয়ে পড়েন, সেই কারণেই জ্যাকলিনের সঙ্গে দূরত্ব বাড়িয়ে সাবধানী হয়েছেন সল্লুভাই! এমনটাই ধারণা অনেকের। বস্তুত, বলিউডে পা রাখার পর থেকেই সলমনের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক বেশ ভাল। সলমনের ছবির নায়িকা হিসাবেও দেখা গিয়েছে জ্যাকলিনকে।

 

Share this News

RELATED NEWS