থেমে গেল যুদ্ধ, ফিরবে না আর সেই চেনা হাসি, প্রয়াত রাজু শ্রীবাস্তব

  • By UJNews24 Web Desk | Last Updated 21-09-2022, 11:03:54:am

জীবনযুদ্ধের লড়াই গেল থমকে। ১০ অগস্ট বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ছুটেছিলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তবে থেকেই ভক্তদের প্রার্থনা ছিল সঙ্গে। প্রতিটা মুহূর্তে তাঁর শারীরিক অবস্থার খবর নিয়েছেন সকলেই। কিছুদিন আগেই সকলের মন ভাল করে খবর মেলে তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। সুস্থ হয়ে উঠছেন। কিন্তু শেষ রক্ষা হল না। সব চেষ্টা ব্যর্থ করে ২১ সেপ্টেম্বর প্রয়াত হন  রাজু শ্রীবাস্তব।

সবাইকে হাসাতেন তিনি। তাঁর মজার কথা আর মিমিক্রি শুনে গোমড়ামুখও হয়ে যেত হাসিমুখ। কিন্তু আর ফিরবে না সেই চওড়া হাসির মানুষটা। প্রয়াত জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। বয়স হয়েছিল ৫৮ বছর। দিল্লির এইমসে মৃত্যু হয় তাঁর। তাঁর মৃত্যুতে বলিউড জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

ট্রেডমিল করার সময়ে আচমকাই হৃদরোগে আক্রান হন রাজু। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় নিকটবর্তী হাসপাতালে। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসাও। কিন্তু মস্তিষ্ক সাড়া দিচ্ছিল না তাঁর। ছিলেন অচৈতন্য। ভেন্টিলেশনে কৃত্তিম উপায়ে শ্বাসপ্রশ্বাস চালু রাখার চেষ্টা করা হয়েছিল। তিনি যে আশঙ্কাজনক সে কথা বারেবারেই জানাচ্ছিলেন চিকিৎসকেরা। শুক্রবারই রাজুর খবর নিতে তাঁর স্ত্রীকে ফোন করেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু মোদীই নন কৌতুকশিল্পী কেমন আছে তা জানতে ফোন করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। অনুরাগীরাও একমনে করছিলেন প্রার্থনা। তবে সে সব প্রার্থনাকে বিফল করে হার মানলেন রাজু। চলে গেলেন এই হাসির সম্রাট।

কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এও বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। সাম্প্রতিক অতীতে জিমে অথবা জিম থেকে ফিরে মৃত্যুর ঘটনা চাক্ষুষ করেছেন সকলেই। সম্প্রতি জিম করতে গিয়ে এই শহরেই মৃত্যু হয়েছে ১৯ বছরের এক তরুণীর। অতীতে তাঁর কোভিড হয়েছিল। এ ছাড়াও দিন কয়েক আগে টানা তিন ঘণ্টা জিম করেই ক্রিকেট খেলতে নেমে প্রাণ হারিয়েছেন ছোট পর্দায় পরিচিত অভিনেতা আসিফ শেখ। এবার চলে গেলেন রাজুও। এই মৃত্যুর শেষ কোথায়?

 

Share this News

RELATED NEWS