প্রেমিকের বিয়ের প্রস্তাবে রাজি আমির কন্যা, কবে বিয়ে করছেন ইরা ?

  • By UJNews24 Web Desk | Last Updated 23-09-2022, 01:59:43:pm

আমির কন্যা ইরাকে (Aamir Khan's daughter Ira Khan) বিয়ের প্রস্তাব দিলেন নুপুর। একটি সাইক্লিং ইভেন্টে  বলিউডের পারফেকশনিস্টের মেয়েকে, রোমান্টিকভাবে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন নুপুর (Nupur Shikhare)। টানা ২ বছর সম্পর্কে থাকার পর, জিম প্রশিক্ষক নপুর শিখারকে 'হ্যাঁ' জানিয়েছেন ইরা।  আর সেই সুন্দরতম মুহূর্তটি ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন তিনি। 

সোশ্যাল মিডিয়ায় একাধিকবারইরাকে ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। কখনও পরিবারের সঙ্গে জন্মদিনে, কখনও আবার প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটিয়েছেন তিনি। যা নিয়ে বিতর্কও মোড় নিয়েছে। কিন্তু তাতে কী হয়েছে, তিনি বলিউডের আমির কন্যা বলে কথা ! আর এবার জীবনের অন্যতম নতুন অধ্যায় শুরুর আগে  প্রেমিকের বিয়ের প্রস্তাবে 'হ্যাঁ' জানিয়েছেন তিনি। উচ্ছ্বাসে ভেসে সেই ছবি ইন্সটায় পোস্ট করেছেন। স্বাভাবিকভাবেই আমির কন্যাকে ঘিরে এবার বিয়ের জল্পনা তুঙ্গে।

মূলত  নুপুরের একটি সাইক্লিং ইভেন্টে যান আমির কন্যা ইরা। চারিপাশে তখন হইহই, লাল আলোর আভা। দর্শকের জায়াগায় দাঁড়িয়ে তখন জীবনের অন্যতম ক্ষণের অপেক্ষায় ইরা। আর এবার সকলের সামনে সোজা হাটুঁ মুড়ে বসে যান, তার প্রেমিক নুপুর শিখার। দেন বিয়ে করার প্রস্তাব। ততক্ষনে চারিপাশে খুশির রব উঠেছে। ব্যাস, আর একটুকুও দেরি করেননি প্রাণের মানুষের প্রস্তাবে। ব্লাস করে ততক্ষণে বলে ফেলেছেন আমির কন্যা, 'হ্যাঁ।' ভালবাসার রঙ ততক্ষণে লাল আলোকেও ছাপিয়েছে। জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ইরা, ইন্সটাগ্রামে অভিনন্দনের বন্যা।

 

Share this News

RELATED NEWS