ক্ষমা চান সুকান্ত, দাবি জানিয়ে পথে তৃণমূল

  • By UJNews24 Web Desk | Last Updated 26-09-2022, 02:37:02:pm

তৃণমূলের দুই নেতার সঙ্গে মাদক পাচারের যোগ রয়েছে। এমনটাই অভিযোগ তুলে সাংবাদিক বৈঠক করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্তর সেই মন্তব্যের প্রতিবাদ করে এবার পথে নামলেন কয়েক হাজার আদিবাসী সম্প্রদায়ের মানুষ।

গোটা বক্তব্যের প্রতিবাদ করে সরবেড়িয়া বাজার থেকে শুরু করে রাজ্য সড়ক ৩এ (বাসন্তী হাইওয়ে) হয়ে এক থেকে পাঁচ কিলোমিটার রাস্তা ধরে বিশাল মিছিল পৌঁছয় দক্ষিণ ২৪ পরগনার সীমানা অবধি। এই মিছিলে নেতৃত্ব দেন সন্দেশখালির বিধায়ক সুকুমার মাহাত, বসিরহাট সাংগঠনিক জেলার তৃণমূল যুব কংগ্রেসের সদস্য আলমগীর শেখ ও সন্দেশখালি এক নম্বর ব্লকের মাইনরিটি সেলের সভাপতি জিয়াউদ্দিন মোল্লা সহ একাধিক নেতৃত্ব। নারী পুরুষ নির্বিশেষে বহু তৃণমূল কর্মী সমর্থকরা এই মিছিলে পা মেলান। মিছিলের মধ্য দিয়ে তাঁরা দাবি তোলেন, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার তাঁদের নেতাদের বিরুদ্ধে যে অপপ্রচারমূলক মন্তব্য করেছেন তার জন্য তাঁকে তাদের নেতাদের কাছে নিঃস্বার্থ ক্ষমা চাইতে হবে। আর ক্ষমা না চাইলে আরও বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হবেন তাঁরা।

তৃণমূল নেতা বলেন, ‘শাহজাহানের বিরুদ্ধে যে মন্তব্য করা হয়েছে। তাতে আপামর জনসাধারণ জাতি, ধর্ম নির্বিশেষে পথে নেমেছে। কারণ ন্দেশখালি বিধানসভার আহ্বায়ক শেখ শাহজাহানের একটি রাজনৈতিক পরিচয় রয়েছে। সকলের বিপদে তিনি এগিয়ে যান। তাই ওনার বিরুদ্ধে যে মন্তব্য করা হয়েছে তার জন্য সুকান্ত মজুমদারকে ক্ষমা চাইতে হবে।’

কয়েকদিন আগে সাংবাদিক বৈঠক করেন সুকান্ত মজুমদার। গেরুয়া শিবিরের দাবি, তৃণমূলের এক কর্মীকে সরবরাহ করতে কয়েকদিন আগে কলকাতা বন্দরে আটক হওয়া ২০ কোটি টাকার হেরোইন এসেছিল।ওই মাদক শরিফুল এন্টারপ্রাইজের নামে এসেছিল। ওই সংস্থার মালিক শরিফুল ইসলাম মোল্লা তৃণমূলের সঙ্গে যুক্ত। ওই ব্যক্তি সন্দেশখালি ১ ও ২ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শিবু হাজরা এবং শেখ শাহজাহানের ঘনিষ্ঠ বলেও দাবি করা হয়েছে।

 

Share this News

RELATED NEWS