গভীর রাত পর্যন্ত ইডির জিজ্ঞাসাবাদের মুখে পার্থর জামাই, প্রায় ১২ ঘণ্টা সিজিও কমপ্লেক্সে

  • By UJNews24 Web Desk | Last Updated 27-09-2022, 12:17:07:pm

চাকরি চুরির তদন্তে ইডির নজরে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের জামাই। পার্থর জামাই কল্যাণময় ভট্টাচার্যকে সোমবারই ইডির দফতরে তলব করা হয়। সূত্রের খবর, গভীর রাত পর্যন্ত কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরেই ছিলেন কল্যাণময়। যদিও ইডির দফতর থেকে তাঁকে কেউ বেরোতে দেখেননি বলেই জানা গিয়েছে।

সোমবার দুপুর ২টোর পর পরই সিজিও কমপ্লেক্সে এসে পৌঁছন কল্যাণময় ভট্টাচার্য। ইডি সূত্রে খবর, এরপর থেকে দফায় দফায় ইডির প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে। এর আগেও দু’বার নোটিস পাঠানো হয় কল্যাণময়কে। তবে দু’বারই হাজিরা এড়িয়ে যান তিনি। ইডিকে জানিয়েছিলেন, বিদেশে রয়েছেন তিনি। তবে সোমবার কল্যাণময়ের সিজিও কমপ্লেক্সে হাজিরার আগাম খবর ছিল ইডির কাছে। রবিবার রাতেই কল্যাণময় দেশে ফেরেন বলে খবর। সেইমতো রাজ্যের প্রাক্তন মন্ত্রীর জামাইয়ের জন্য প্রশ্নমালাও সাজানো হয় বলে সূত্রের দাবি।

সূত্রের খবর, সোমবার দুপুর ২টোর পর সিজিও কমপ্লেক্সে ঢুকতে দেখা গেলেও এদিন সারারাত কল্যাণময় সেখান থেকে বেরোতে দেখা যায়নি। মঙ্গলবার ৮টা অবধি তাঁর ইডি দফতর থেকে বেরোনোর বিষয়টি কেউ নিশ্চিত করতে পারেননি। তবে এরপরই জানা যায়, কল্যাণময়কে গভীর রাতে ছেড়ে দেওয়া হয়েছে। তবে দীর্ঘ সময় ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় তাঁকে। সূত্রের খবর, কল্যাণময়ের কাছে ইডি মূলত জানতে চায় সম্পত্তি সংক্রান্ত বেশ কিছু তথ্য। শেয়ার কেনাবেচা ও জমি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে কল্যাণময়ের যোগের সূত্র মিলেছে বলে তদন্তকারী সংস্থা সূত্রে খবর।

 

Share this News

RELATED NEWS