‘আপত্তিকর’ দৃশ্য ছেঁটেও ছাড় মিলল না, একতা কপূরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  • By UJNews24 Web Desk | Last Updated 29-09-2022, 03:44:42:pm

একটি ওয়েব সিরিজের জন্য প্রযোজক ও চলচ্চিত্র পরিচালক একতা কপূর ও তাঁর মা শোভা কপূরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল বিহারের বেগুসরাইয়ের আদালত। এই মামলায় অবিলম্বে তাঁকে হাজিরার নির্দেশ দিয়েছেন বিচারক।

একতার বিরুদ্ধে অভিযোগ, তাঁর ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স’ (সিজন-২)-এ সেনাকর্মীদের অপমান এবং তাঁদের পরিবারের অনুভূতিকে আঘাত করা হয়েছে। বেগুসরাইয়ের বাসিন্দা শম্ভু কুমার নামে এক প্রাক্তন সেনাকর্মীর অভিযোগের ভিত্তিতে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

২০২০ সালে প্রাক্তন ওই সেনাকর্মী অভিযোগ করেন, ‘ট্রিপল এক্স’ নামে ওই ওয়েব সিরিজে এক সেনার স্ত্রীর সঙ্গে অন্য ব্যক্তির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে একাধিক ‘আপত্তিকর’ দৃশ্য দেখানো হয়েছে। অভিযোগকারীর দাবি, দৃশ্যটি এক জন সেনাকর্মী হিসাবে তাঁকে মর্মাহত করেছে।

যদিও দু’বছর আগে ওই সিরিজ থেকে দৃশ্যটি ছেঁটে ফেলে ভিডিয়ো বার্তায় ক্ষমা চেয়েছিলেন একতা। তার পরেও কেন আদালত তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল? সে প্রসঙ্গে শম্ভুর আইনজীবী ঋষিকেশ পাঠক জানিয়েছেন, ‘‘ বিতর্কিত দৃশ্য বাদ দিলেও তিনি এই মামলায় আদালতে হাজিরা দেননি। তাই তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।’’

 

Share this News

RELATED NEWS