‘আবার ডাকলে আসব’, ২ ঘণ্টা ধরে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের পর বললেন তৃণমূল কাউন্সিলর দেবরাজ

  • By UJNews24 Web Desk | Last Updated 18-10-2022, 03:24:23:pm

‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় প্রায় দু’ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদের পর সিবিআই দফতর থেকে বেরোলেন তৃণমূল কাউন্সিলর ও বিধাননগরের মেয়র পারিষদ দেবরাজ চক্রবর্তী। মঙ্গলবার সকাল ১১টা ১২ মিনিটে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে (যেখানে সিবিআই দফতর রয়েছে) যান রাজারহাট-গোপালপুর কেন্দ্রের তৃণমূল বিধায়ক অদিতি মুন্সীর স্বামী।

জিজ্ঞাসাবাদ শেষে দেবরাজ বলেন, ‘‘যা যা প্রশ্ন করা হয়েছিল। সব উত্তর দিয়েছি। যা যা জানতে চেয়েছেন, সবটা জানিয়েছি। পরবর্তী সময়ে ডাকলে, আবার আসব। দায়িত্বশীল নাগরিক হিসাবে তদন্তের মুখোমুখি হয়েছি।’’

২০২১ সালে বিধানসভা নির্বাচনের পর পরই প্রসেনজিৎ দাস নামে এক ব্যক্তিকে খুনের অভিযোগ করা হয়। বাড়ির বাইরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছিল। প্রসেনজিৎ বিজেপি কর্মী ছিলেন বলে দাবি করা হয়েছে। এই ঘটনার তদন্তেই দেবরাজকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করা হয় বলে সূত্রের খবর।

প্রসেনজিতের ঘটনা প্রসঙ্গে দেবরাজ বলেন, ‘‘এটা এক-দেড় বছর আগের ঘটনা। কী ঘটেছিল মনে নেই। যে কোনও মৃত্যুই দুর্ভাগ্যজনক। সিবিআই তদন্ত করছে। কী ঘটেছিল, তা তদন্তে উঠে আসবে। যদি পরিবারের কোনও সহযোহিতা করতে পারি, পাশে থাকব।’’

প্রসঙ্গত, প্রসেনজিৎকে খুনের অভিযোগে চলতি বছরেই তদন্তভার নেয় সিবিআই। সূত্রের খবর, এই ঘটনায় এফআইআরে নাম ছিল না দেবরাজের। পরে তদন্তে তাঁর নাম উঠে আসে। সে কারণেই তৃণমূলের ওই যুব নেতাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সূত্রের খবর।

 

Share this News

RELATED NEWS