গার্লস স্কুলের পাশেই চলছিল সেই কাজ, নাটকীয় কায়দায় দুই যুবককে হাতেনাতে ধরে ফেলল পুলিশ

  • By UJNews24 Web Desk | Last Updated 19-10-2022, 03:17:15:pm

গার্লস স্কুলের পাশে ব্রাউন সুগার পাচারের অভিযোগ। হাতেনাতে ধরা পড়ল দুই যুবক। ধৃতদের কাছ থেকে প্রায় ২০০ গ্রাম ব্রাউন সুগার (Brown Sugar) উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগরে। ধৃত দুই যুবকের নাম রবিউল ইসলাম এবং রুবেল মিঁঞা। দুজনের বাড়ি বৈষ্ণবনগর থানা এলাকার ভগবানটোলায়। সূত্রের খবর, মাদক কারবারিরা মূলত বৈষ্ণবনগরের বিভিন্ন রাস্তা এবং বৈষ্ণবনগর থানা এলাকার মধ্যে দিয়ে যাওয়া জাতীয় সড়ককে মাদক পাচারের করিডর হিসেবে ব্যবহার করে। যদিও এ খবর জানা পুলিশের। এই রাস্তাতে মাদক পাচার করতে গিয়ে প্রায়শই পুলিশের (Police) হাতে ধরাও পড়ে বহু পাচারকারী। 

সূত্রের খবর, এদিন সন্ধ্যা নাগাদ বৈষ্ণবনগর পুলিশ গোপন সূত্রে খবর পায় দুই মাদক পাচারকারী মাদক নিয়ে নীল রঙের বাইকে চড়ে সাহাবানচকের দিক থেকে বৈষ্ণবনগরের দিকে আসছে। এই খবর পাওয়া মাত্রই পাচারকারীদের ধরতে নয়া ছক কষে পুলিশ। সাদা পোশাকে পুলিশের একটি দল এলাকার একটি গার্লস স্কুলের কাছে ও‌ৎ পেতে বসে থাকে। সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ ওই দুই যুবককে দেখা মাত্রই গ্রেফতার করে পুলিশ। তল্লাশি চালাতেই তাঁদের কাছ থেকে বেরিয়ে দুটি থলিতে থাকা ব্রাউন সুগার। 

ধৃতরা এলাকায় দীর্ঘদিন থেকেই মাদকের ব্যবসায় জড়িত বলে জানাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই পুলিশ ওই দুই  যুবকের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্ট অনুযায়ী মামলা রুজু করেছে। প্রসঙ্গত, চলতি বছরের অগস্টের ২৭ তারিখ বৈষ্ণবনগর থানার পুলিশ গোপন সূত্রের খবরের ভিত্তিতে মজমপুর এলাকার এক কুখ্যাত অপরাধীকে প্রায় ৮২৮ গ্রাম মাদকসহ আটক করে। এবার নতুন করে মাদক সহ দুই যুবকের গ্রেফতারিতে চাপানউতর তৈরি হয়েছে গোটা এলাকায়।

 

Share this News

RELATED NEWS