মোদী আসছেন শুনেই মোরবীর হাসপাতালে বসল ওয়াটার কুলার, পরে দেখা গেল জলই নেই!

  • By UJNews24 Web Desk | Last Updated 02-11-2022, 01:57:03:pm

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসবেন বলে রাতারাতি গুজরাতের মোরবীর সরকারি হাসপাতালের ভোল পাল্টানো হয়েছে বলে দাবি করেছে বিরোধীরা। ওই হাসপাতালে তড়িঘড়ি ৪টি নতুন ‘ওয়াটার কুলার’ বসানো হয়েছে। অভিযোগ, তার মধ্যে একটিতে জল নেই।

সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসার পরই কুলারের সঙ্গে জলের সংযোগ স্থাপন করা হয়। এনডিটিভি সূত্রে এমনটাই দাবি করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় মোরবীতে মাচ্ছু নদীতে ব্রিটিশ আমলের তৈরি শতাব্দীপ্রাচীন ঝুলন্ত সেতু ভেঙে ১৩০ জনেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার ওই হাসপাতালে গিয়ে সেতু দুর্ঘটনায় আহতদের দেখতে যান মোদী। হাসপাতালের যে ওয়ার্ডে মোদী যান, সেখানে নতুন রং করা হয়েছে।

রোগীদের জন্য নতুন শয্যার ব্যবস্থা করা হয়েছে। এই প্রসঙ্গে হাসপাতালে এক রোগীর আত্মীয় বলেন, ‘‘এটা দেখনদারির জন্যই করা হয়েছে। আগে তো ওয়াটার কুলার ছিলই না।’’ অন্য এক মহিলা বলেন যে, হাসপাতালে ন্যূনতম পরিকাঠামো নেই।

সেতু দুর্ঘটনায় হাসপাতালে আহতদের দেখতে যাবেন মোদী— এ খবর পাওয়া মাত্রই নাকি ওই হাসপাতাল নবরূপে সাজানোর তোড়জোড় শুরু করা হয়। হাসপাতালের ভোল পাল্টানোর জন্য রাতভর প্রায় ৪০ জন কর্মী কাজ করেন। এমনকি, হাসপাতালের শৌচালয়ের মেঝেয় টাইলসও বসানো হয়।

 

Share this News

RELATED NEWS