সানিয়া-শোয়েব জুটি কি সত্যিই ভাঙছে? অবশেষে মুখ খুললেন ভারতীয় টেনিস তারকার বাবা

  • By UJNews24 Web Desk | Last Updated 09-11-2022, 12:18:40:pm

গত কয়েক দিন ধরেই সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের সম্পর্ক নিয়ে অনেক চর্চা চলছে। তাঁদের বিয়ে ভেঙে যেতে পারে, এমন একটা সম্ভাবনা ঘুরছে সব মহলে। দুই তারকা দম্পতির কেউই এখনও প্রকাশ্যে মুখ খোলেননি। তবে সানিয়ার বাবা ইমরান মির্জাকে এ বার মুখ খুলতে দেখা গেল। সমাজমাধ্যমে একটি লম্বা পোস্টের মাধ্যমে সানিয়া এবং শোয়েবের সম্পর্কের ব্যাপারে উত্তর দিয়েছেন তিনি।

ফেসবুকে একটি পোস্টে সানিয়ার বাবা লিখেছেন, “গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের দ্বারা তৈরি হওয়া আমাদের জীবনের একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করছেন এবং একের পর এক প্রশ্নের দ্বারা উত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠা-নামা রয়েছে। টম, ডিক, হ্যারির মতো কিছু কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।”

ইমরান আরও লিখেছেন, “জীবনের সব উত্তর হ্যাঁ বা না-তে হয় না। ক্রীড়াজগতে ওরা দু’জনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে নিজেদের গোটা জীবন উৎসর্গ করে দিয়েছে দেশকে গর্বিত করতে। ওরা অন্তত আরও বেশি সমীহ প্রত্যাশা করে। এখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চলছে! দয়া করে নিজেদের দেশকে সমর্থন করার দিকে মনোযোগ দিন!”

 

Share this News

RELATED NEWS