সামান্য ঝামেলায় স্ত্রীকে কষিয়ে থাপ্পড়, ঘুমের মধ্যে সব হারালেন স্বামী

  • By UJNews24 Web Desk | Last Updated 09-11-2022, 03:09:11:pm

সংসারের ছোটখাটো বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর অশান্তি লেগেই থাকত। বাড়ি থেকে চিৎকার চেঁচামেচির শব্দ শুনতে পেতেন প্রতিবেশীরা। তাই মঙ্গলবারও যখন বাড়ি থেকে চিৎকার শুনতে পেয়েছিলেন, প্রথমটায় বিশেষ আমল দেন প্রতিবেশীরা। কিছুক্ষণ পর সব স্তব্ধ হয়ে গেলে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। গিয়ে দেখেন ঘরের মেঝেতে পড়ে রয়েছে বাড়ির বউ। কথা কাটাকাটির ফাঁকে স্ত্রীকে একটা চড় মেরেছিলেন স্বামী। আর তাতেই মর্মান্তিক পরিণতি। স্বামীর একটা চড়েই স্ত্রীয়ের মৃত্যুর অভিযোগ উঠল। বুধবার সকালে ঘটনাকে ঘিরে চাঞ্চস্য ছড়িয়েছে ডুয়ার্সের কালচিনিতে। মৃতের নাম কল্পনা লামা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আলিপুরদুয়ারের কালচিনি গোরেলাইন এলাকার বাসিন্দা সূরজ লামার সঙ্গে তাঁর স্ত্রী কল্পনা লামার মঙ্গলবার রাতে বচসা হয়। অভিযোগ, বচসা চলাকালীনই সজোরে স্ত্রীর গালে বেশ কয়েকটি চড় মারেন সুরজ।

এরপরই অসুস্থ বোধ করেন কল্পনা। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এরই মধ্যে প্রতিবেশীরা চলে আসেন। কল্পনাকে উদ্ধার করে লতাবাড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরবর্তীতে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়। তাঁকে ফের ঘরে নিয়ে আসা হয়। কিন্তু বুধবার সকালে আর ঘুম থেকে ওঠেননি কল্পনা। প্রথমে তাঁর স্বামী ভেবেছিলেন স্ত্রী ঘুমোচ্ছে। কিন্তু দীর্ঘদিন পরও তিনি না ওঠায় সুরজ প্রতিবেশীদের ডেকে আনেন। তারপর তাঁকে ফের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় কালচিনি থানার পুলিশ অভিযুক্ত স্বামীকে আটক করেছে।

 

Share this News

RELATED NEWS