ঐন্দ্রিলার বাবা তো নেতা-মন্ত্রী নন! চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আর্জি অনিন্দ্যর

  • By UJNews24 Web Desk | Last Updated 17-11-2022, 04:51:28:pm

ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, বিদিপ্তা চক্রবর্তী, সুদীপা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়— তালিকা বিশাল লম্বা। ঐন্দ্রিলা শর্মার আরোগ্য কামনায় গোটা টলিউড। কেউ লেখেন, “এই ছোট্ট মেয়েটি এবং ওর সঙ্গীর জন্য প্রার্থনা করুন। ও শুরু থেকে মেয়েটির পাশে দাঁড়িয়ে রয়েছে। আমি তোমাদের দু’জনকেই ব্যক্তিগত ভাবে চিনি না। কিন্তু ঐন্দ্রিলা তোমার লড়াইকে কুর্নিশ জানাতে চাই।” সবার শুধুই প্রার্থনা। এরই মাঝে অভিনেতা অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়ের একটি পোস্ট উস্কে দিল হাজার প্রশ্ন।

মঙ্গলবার রাতে অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় ফেসবুকে লেখেন, “আমাদের এক জন অভিনেত্রীকে সুস্থ করে ফেরত আনার জন্য ভগবানের কাছে প্রার্থনার থেকে অর্থের সাহায্য জরুরি কি না, সেটা ভেবে দেখা দরকার।”

প্রায় ১৪ দিন হয়ে গেল হাসপাতালে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। মাথায় অস্ত্রোপচার, ভেন্টিলেশন একের পর এক ওষুধ, পরীক্ষায় ইতিমধ্যেই খরচ হয়ে গিয়েছে লক্ষ টাকা। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, “ঐন্দ্রিলা উচ্চবিত্ত পরিবারের মেয়ে জানি। কিন্তু ওর বাবা তো নেতা মন্ত্রী নন যে, এত টাকা থাকবে। ওনারা যদিও এই বিষয়ে কিছু বলেননি। কিন্তু আমাদের যেটুকু সামর্থ্য সেটুকু দিয়েই আর্থিক ভাবে পাশে থাকা উচিত। কারণ প্রত্যেকেরই একটা সময় পর দেওয়ালে পিঠ ঠেকে যায়, সেটাই তো স্বাভাবিক।”

শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও আশঙ্কাজনক অভিনেত্রী। রয়েছেন ভেন্টিলেশনে। স্ট্রোকের পর এ বার হৃদ্‌রোগেও আক্রান্ত অভিনেত্রী। হাসপাতাল সূত্রে খবর এমনটাই। পর পর হার্ট অ্যাটাক। অবস্থা স্থিতিশীল নয়। দেওয়া হয়েছে ‘সিপিআর’।

 

Share this News

RELATED NEWS