সোনারপুরে বন্ধুর বাড়িতে হাড়হিম করা পরিণতি যুবকের, পরতে পরতে জমাট বাঁধছে রহস্য

  • By UJNews24 Web Desk | Last Updated 19-11-2022, 01:09:00:pm

সোনারপুরে শুটআউট (Sonarpur)। শুক্রবার রাতে কামরাবাদ এলাকা থেকে উদ্ধার হয় লাল্টু হাজরা নামে এক যুবকের রক্তাক্ত দেহ। এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নিহতের পেটে ও হাতে গুলি লাগে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে গুলির খোল। পুলিশের অনুমান, খুব কাছ থেকে পেটে ও হাতে গুলি করা হয়েছে লাল্টুকে। লাল্টুরা চার বন্ধু কামরাবাদে এক বন্ধুর বাড়িতে মাঝেমধ্যেই রাতে এসে থাকতেন বলে স্থানীয় সূত্রে খবর। সেইমতো শুক্রবার রাতে ওই বন্ধুর বাড়িতে যান লাল্টু। অভিযোগ, এদিন লাল্টু একাই ছিলেন সেই বন্ধুর বাড়িতে। পরে বন্ধুরা গিয়ে দেখেন লাল্টু রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন। তাঁরাই খবর দেন সোনারপুর থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, একদম সামনে থেকে গুলি করা হয়েছে ওই যুবককে।

লাল্টুর এক বন্ধু বিশ্বজিৎ সরকার বলেন, “আমি ঘটনাস্থলে ছিলাম না। ও রাত ১২টা ১৫ নাগাদ আমাকে ফোন করে। বলল, খুব মশা কামড়াচ্ছে, একটা মশার ধূপ নিয়ে আসিস। আমার যেতে যেতে ২টো ১৫ বেজে যায়। সে সময় বাড়িতে গিয়ে দেখি ও রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। প্রথমে জল দিলাম। দেখি কোনও সাড়াশব্দ করছে না। তারপরই সব বন্ধুদের ফোন করি। সকলকে ডাকি। থানায়ও জানাই। গিয়ে দেখি দু’টো বন্দুকের গুলি, খোল পড়ে আছে ওখানে। হাতের একটা আঙুল দেখলাম ঝুলে গিয়েছে। পেটেও লেগেছে।”

বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার মিস পুষ্পা বলেন, “কামরাবাদ এলাকায় গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়েছে। আমরা তদন্ত শুরু করেছি। এখনই কোনও কিছু বলা যাচ্ছে না। তদন্ত চলছে। তবে শরীরে বন্দুকের গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই বিস্তারিত বলা যাবে।” লাল্টুর বন্ধুদের অনুমান কোনও রাগ থেকে কেউ এই ঘটনা ঘটাতে পারেন। সন্তান হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন লাল্টুর মা প্রার্থনা হাজরা। তিনি বলেন, “আমার ছেলেটাকে মেরে দিল। যে করেছে খুঁজে বের করুক পুলিশ। আমি এর বিচার চাই। শুক্রবার রাত ১০টায় ভাত খেয়ে বেরিয়ে গেল ছেলেটা। আর ফিরল না।”

 

 

Share this News

RELATED NEWS