'বর আর চন্দনা-চন্দনা করে না', মিঠুনের সভায় নেই বিধায়কের 'প্রেমিক' কৃষ্ণ

  • By UJNews24 Web Desk | Last Updated 24-11-2022, 03:04:27:pm

পঞ্চায়েত নির্বাচনের আগেই রাজ্যজুড়ে BJP-র হয়ে প্রচার চালাচ্ছেন 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বৃহস্পতিবার বাঁকুড়ায় পা রাখবেন তিনি। মধ্যাহ্নভোজ সারবেন শালতোড়ার BJP বিধায়ক চন্দনা বাউরির (Chandana Bauri) বাড়িতে। এই সভা নিয়ে আয়োজন তুঙ্গে। কিন্তু, গেরুয়া শিবিরের আয়োজনের মধ্যেই এবার আক্ষেপ প্রকাশ করলেন চন্দনা বাউড়ির প্রাক্তন গাড়ি চালক কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডু। একসময় BJP-র কর্মী সমর্থক ছিলেন কৃষ্ণও। তাঁর স্ত্রী জানান, এখন আর স্বামী ‘পার্টি’ করে না।

বিতর্কের সূত্রপাত কিছু ভাইরাল ছবিকে কেন্দ্র করে। এই গাড়ি চালক কৃষ্ণের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন চন্দনা বাউড়ি, অভিযোগ উঠেছিল এমনটাই। যদিও সেই যাবতীয় অভিযোগ খারিজ করে দিয়েছিলেন চন্দনা স্বয়ং। তিনি বলেছিলেন, "আমি বিধায়ক। আমার উপর হিংসে করে বিরোধীরা এসব রটাচ্ছে। যে সব তথ্য আমার বিষয়ে রটানো হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যা। শালতোড়ার মানুষের সঙ্গে ছিলাম, আছি, থাকব। এলাকাবাসীর কাছে অনুরোধ, এই ধরনের কুৎসায় কান দেবেন না।" এদিকে এই বিতর্ক চলাকালীন একাধিকবার মুখ খুলেছিলেন রুম্পা কুণ্ডু। তিনি মাঝে দাবি করেছিলেন, তাঁরা তৃণমূলে যোগ দিতে চলেছেন।

বাঁকুড়ায় যখন এত বড় সভার আয়োজন চলছে তখন কোথায় সেই একাকালীন ‘BJP-ই জান’ বলে দাবি করা কৃষ্ণ? তাঁর স্ত্রী রুম্পা কুণ্ডু বৃহস্পতিবার বলেন, “আমি এবং আমার স্বামী এখন কোনও পার্টি করি না। রাজনীতি থেকে সরিয়ে রেখেছি নিজেদের।” একইসঙ্গে চন্দনার বিরুদ্ধে কটাক্ষ টেনে বলেন, “চন্দনা বাউড়ি তো পার্টি করছেন। আমাদের আর কি করা দরকার!”

 

Share this News

RELATED NEWS