লোন পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ, বসিরহাট থেকে গ্রেফতার

  • By UJNews24 Web Desk | Last Updated 12-12-2022, 03:21:58:pm

ভুয়ো নথি দেখিয়ে ব্যাঙ্ক থেকে লোন নেওয়ার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি। বসিরহাট থেকে গ্রেফতার করল বিধাননগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। একাধিক ব্যাংক থেকে ভুয়ো নথি দেখিয়ে লোন নেওয়ার অভিযোগ ধৃতের বিরুদ্ধে। ধৃতের নাম প্রবীর দাস। বাড়ি বসিরহাট এলাকায়। আজ ধৃতকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

সাত মাস আগে সল্টলেকে সেক্টর ফাইভে একটি ব্যাঙ্ক থেকে ভুয়ো নথি দেখিয়ে ৬০ লক্ষ টাকা লোন নেয় এক ব্যক্তি। ব্যাঙ্ক কর্তৃপক্ষ যখন নথি ভেরিফিকেশন করতে যান, তখন দেখেন সমস্ত নথি ভুয়ো। এরপরই বিধাননগর ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানায় একটি অভিযোগ দায়ের করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। তারই তদন্তে নামে বিধাননগর ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।

রবিবার রাতে বসিরহাট থেকে প্রবীর দাস নামে একটি ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃতের বিরুদ্ধে অভিযোগ, ব্যবসা করার নাম করে ভুয়ো নথি দেখিয়ে বিভিন্ন ব্যাঙ্ক থেকে লোন নিতেন। তারপর গা ঢাকা দিয়ে ছিল। এভাবেই একাধিক ব্যাংক থেকে ভুয়ো নথি দেখিয়ে লোন নেওয়ার প্রতারণা চক্র চালানোর অভিযোগ। গোপনসূত্রে খবর পেয়ে বসিরহাট এলাকায় হানা দেয় বিধাননগর ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। ধৃতকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে এই প্রতারণা চক্রে আর কারা জড়িত তা খোঁজ চালাবে পুলিশ।

 

Share this News

RELATED NEWS