আবাস যোজনার কাজে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, শেষে বিডিয়োর কাছে নালিশ আশা কর্মীদের

  • By UJNews24 Web Desk | Last Updated 14-12-2022, 11:08:16:am

ফের আবাস যোজনার কাজে বাধা দেওয়ার অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। জানা গিয়েছে, শাসক দলের জুলুমের জেরে নাভিশ্বাস হয়ে উঠছেন আশা কর্মীরা। তার জেরে শেষমেশ স্মরণাপন্ন হয়েছেন বিডিয়োর কাছে।

আলিপুরদুয়ার এক নম্বর ব্লকে শাসক দলের নেতারা জোর করে প্রধানমন্ত্রী আবাস যোজনার কাজে হস্তক্ষেপ করছেন। এবং নিজেদের পছন্দ মতো নাম আশা কর্মীদের সার্ভে রিপোর্টে নথিভূক্ত করার জন্য জুলুম করছেন। এমনটাই অভিযোগ করেছেন আশা কর্মীরা। সেই কারণে স্বচ্ছ ভাবে কাজ করার অধিকার চেয়ে আলিপুরদুয়ার এক নম্বর ব্লকের বিডিয়োকে ডেপুটেশন দিয়ে বিক্ষোভ দেখালেন।এক আশা কর্মী বলেন, “আমরা যখন সার্ভে করতে যাচ্ছি তখন শাসকদলের লোকজন আমাদের হাতে ঘর পাওয়ার তালিকা ধরিয়ে দিয়ে দিচ্ছে।” তবে শুধু আশাকর্মীরাই নন, একই অভিযোগ তুলছেন বিরোধীরাও। বিজেপির অভিযোগ, তৃণমূলের দলবল যথেচ্ছ ভাবে স্বজনপোষণ করছে।

যদিও, তৃণমূলের তরফ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। শাসকদলের দাবি যদি এই ধরনের ঘটনা ঘটে থাকে তাহলে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে। এলাকার দাপুটে নেতা তথা জেলা পরিষদের সহকারি সভাধিপতি মনোরঞ্জন দে বলেন, “এই রকম খবর আমার জানা নেই। তবে যদি আমাদের কর্মীরা এই রকম ভাবে কোনও চাপ দেয় তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।”

অন্যদিকে, এলাকার বিডিয়ো সঞ্জয় প্রধান জানিয়েছেন, এই ধরনের কোনও ঘটনার খবর এখন পর্যন্ত তাদের কাছে নেই। কিন্তু অবশ্যই আশা কর্মীদেরকে স্বচ্ছভাবে কাজ করার পর্যাপ্ত ব্যবস্থা তাদের পক্ষ থেকে করা হয়েছে। আগামী দিনে আরও তৎপরতার সঙ্গে করা হবে।

 

Share this News

RELATED NEWS