ইসলামাবাদে আত্মঘাতী বিস্ফোরণ, মৃত ১ পুলিশকর্মী ও জখম ৬

  • By UJNews24 Web Desk | Last Updated 23-12-2022, 02:01:52:pm

ফের বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান। এবার একেবারে রাজধানী, ইসলামাবাদে বাজারের কাছে ভয়াবহ আত্মঘাতী বিস্ফোরণ ঘটল। শুক্রবার সকালে এই ঘটনায় ১ পুলিশকর্মীর মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন। ঘটনার তদন্তে নেমেছে জঙ্গি-দমন বাহিনী। এই বিস্ফোরণের তীব্র নিন্দা করেছেন বিদেশমন্ত্রী বিলাবল ভুট্টো জারদারি।

পুলিশ জানায়, ইসলামাবাদের I-১০/৪ সেক্টরে একটি চারচাকা গাড়িতে আত্মঘাতী বিস্ফোরণ ঘটে। ঘটনায় সেখানে উপস্থিত ১ পুলিশকর্মীর মৃত্যু হয়েছে এবং ৬ জন গুরুতর জখম হয়েছেন। গাড়িটির ভিতর ৩ জন ছিল বলে পুলিশের দাবি। পরে হামলার দায় স্বীকার করেছে তেহরিক-ই-তালিবান জঙ্গি সংগঠন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল সওয়া ১০টা নাগাদ ইসলামাবাদের I-১০/৪ সেক্টরে একটি চারচাকা গাড়ি দেখে সন্দেহ হয় সেখানে কর্তব্যরত পুলিশকর্মীর। পুলিশ গাড়িটিকে থামাতে গেলেই জোরালো বিস্ফোরণ হয়। বিস্ফোরণের জেরে এক পুলিশকর্মীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। গুরুতর আহত আরও ৬ পুলিশকর্মীকে ইসলামাবাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাজার, বিশ্বভারতী চত্বরের পাশে এই বিস্ফোরণে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। যান চলাচলও বিঘ্নিত হয়েছে।

বিস্ফোরণে গাড়িটি ভস্মীভূত হওয়ার ঘটনা ইতিমধ্যে সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে এবং সোশ্যাল মিডিয়া ও পাক টেলিভিশন চ্যানেলগুলিতে ধরা পড়েছে। পুলিশকে টার্গেট করেই জঙ্গিরা বিস্ফোরণটি ঘটিয়েছে বলে টুইট করে জানিয়েছে ইসলামাবাদ পুলিশ।

 

Share this News

RELATED NEWS