রাতে হোটেলে উঠেছিলেন, সকাল থেকেই বন্ধ ঘর, পরে দরজা ভাঙতেই শিক্ষকের দশা দেখে স্তম্ভিত মালিক

  • By UJNews24 Web Desk | Last Updated 29-12-2022, 03:37:39:pm

শ্রীরামপুর থেকে বালুরঘাটে গিয়েছিলেন। উঠেছিলেন একটি হোটেলে। তবে সকাল হয়ে যাওয়ার পরও তাঁর দেখা না মেলায় সন্দেহ হয় হোটেল মালিকের। সেই মতো ডাকাডাকি শুরু করেন তিনি। কিন্তু এরপরও সাড়া-শব্দ না মেলায় সোজা ফোন করে খবর দেওয়া হয় থানায়। পরে দরজা ভেঙেই চক্ষু চড়কগাছ। হোটেলর ঘর থেকে উদ্ধার হল ওই ব্যক্তির মৃতদেহ।

 

বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট স্টেস্ট বাসস্ট্যান্ড এলাকার একটি বেসরকারি হোটেলে। মৃতের নাম মানিকচন্দ্র সরকার (৪৭)। পেশায় তিনি শিক্ষক। একটি বেসরকারি স্কুলে প্রাথমিক শিক্ষক ছিলেন। এদিন অনেক ডাকাডাকি করেও সাড়া না মেলায় দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত ২৭ ডিসেম্বর তিনি বালুরঘাটের ওই হোটেলে ওঠেন মানিকবাবু। এরপর গতকাল রাত্রি ৮টার পর থেকে তাঁর আর দেখা পাওয়া যায়নি। আজ সকালে ঘর বন্ধ থেকে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি করেও সাড়া না মেলায় পুলিশকে খবর দেওয়া হয়৷ পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। এদিকে বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই ব্যক্তি এর আগেও ওই হোটেলে ছিলেন বলেও জানা গিয়েছে।

 

এ দিকে, ঘটনার তদন্তে নেমে প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে যে বেশ লক্ষ টাকা ব্যাঙ্ক লোনে তিনি জর্জরিত ছিলেন। তার কারণেই হয়ত তিনি আত্মঘাতী হয়েছেন৷ এদিকে মৃত ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

 

Share this News

RELATED NEWS