জন্মদিনের রাত্রিবেলাই…, দরজা খুলতেই চোখ শিক্ষককে দেখে চমকে গেলেন সকলে

  • By UJNews24 Web Desk | Last Updated 05-01-2023, 01:38:12:pm

 বুধবার জন্মদিন ছিল। সেই মতো স্কুলের সহ কর্মীদের কেক খাওয়ান। সকালটা বেশ খোশমেজাজেই দেখা যায় তাঁকে। তবে রাত্রিবেলা যে এমন দুঃসংবাদ আসবে কেউ বুঝে উঠতে পারেননি।

 

জন্মদিনের দিনই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হাই স্কুল শিক্ষক। মৃতের নাম জয়ন্ত মহন্ত (৪২)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানার বদলপুরে। বৃহস্পতিবার সকালে ওই স্কুল শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার হয় ৷ বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বংশীহারী থানার পুলিশ। পরে পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায় ৷ কী কারণে ওই স্কুল শিক্ষক আত্মঘাতী হল তা নিয়ে ধন্দে পরিবার পরিজন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।

জানা গিয়েছে, জয়ন্ত মহন্ত স্থানীয় বদলপুর হাই স্কুলে শিক্ষকতা করতেন। গতকাল তাঁর জন্মদিন ছিল। সেই মতো স্কুলের সহকর্মীদের খাইয়েও ছিলেন তিনি। যদিও, স্কুলের সহকর্মীরা পরে জানতে পারেন জয়ন্তবাবু জন্মদিন ছিল। গতকাল খোশমেজাজেই ছিলেন তিনি ৷ এরপর বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দরজা খুলতেই স্ত্রী সহ পরিবারের অন্যান্য সদস্যদের বিষয়টি নজরে আসে ৷

এ দিকে, এই খবর জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বংশীহারী থানার পুলিশ। পরে পুলিশ দেহটি উদ্ধার করে স্থানীয় রসিদপুর গ্রামীণ হাসপাতাল ও পরে বালুরঘাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য দেহ পাঠায়৷ তবে কী কারণে ওই স্কুল শিক্ষক আত্মঘাতী হল তা নিয়ে ধন্দে পরিবার। পুরো ঘটনা খতিয়ে দেখছে বংশীহারী থানার পুলিশ।

এই বিষয়ে ওই শিক্ষককের সহকর্মী বলেন, “কালকে আমরা স্কুলে গেলাম। সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া করলাম। বেশ খোশ-মেজাজে দেখা গেছে।”

 

Share this News

RELATED NEWS