যাত্রীদের হাসি বদলে গেল চিৎকারে! নেপালে বিমান দুর্ঘটনার ঠিক আগের মুহূর্তের ভিডিয়ো প্রকাশ্যে

  • By UJNews24 Web Desk | Last Updated 16-01-2023, 02:39:42:pm

মৃত্যু অনিবার্য বুঝেও নেপালের বিমান দুর্ঘটনায় বিমান ভেঙে পড়ার আগের মুহূর্তের দৃশ্য ক্যামেরাবন্দি করেছিলেন এক যাত্রী। রবিবার সকালে পোখরা বিমানবন্দরে নামার ঠিক আগে ৭২ জন যাত্রী নিয়ে মাটিতে আছড়ে পড়ে ইয়েতি বিমান সংস্থার একটি এটিআর-৭২ বিমান। ভেঙে পড়া সেই বিমানের ধ্বংসাবশেষের কাছ থেকে একটি মোবাইল খুঁজে পেয়েছেন উদ্ধারকারীরা। আর তাতেই প্রকাশ্যে এসেছে বিমান ভেঙে পড়ার ঠিক আগের মুহূর্ত। যাঁরা ওই ভিডিয়ো দেখেছেন, তাঁরা জানিয়েছেন ভিডিয়োটি কতটা যন্ত্রণার। কতটা অসহনীয়! যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করে দেখেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি, ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিমানের ভিতরে থাকা সহযাত্রীদের শেষ মুহূর্ত ক্যামেরিবন্দি করছেন এক জন যাত্রী। বিমান অবতরণের আগে জানালা থেকে গোটা শহরের ছবিও তিনি তেলেন। কিন্তু হঠাৎই একটি বিস্ফোরণের আওয়াজে বিমান কেঁপে ওঠে। ঝাঁকুনিতে অজ্ঞাত ওই যাত্রীর হাত থেকে ফোন পড়ে যায়। ভিডিয়োর শেষ কয়েক সেকেন্ডে জানালার বাইরে ভয়ঙ্কর আগুন এবং যাত্রীদের কান্নার আওয়াজও শোনা গিয়েছে।

বিমান ভেঙে পড়ার কিছু ভিডিয়ো মাটি থেকেও নেওয়া হয়েছিল। যেখানে দেখা গিয়েছে, কী ভাবে অগ্নিদগ্ধ বিমানটি মুথ থুবড়ে মাটিতে আছড়ে পড়ছে।

 

Share this News

RELATED NEWS