বুর্জ খলিফায় ট্রেলার প্রদর্শন, ‘পাঠান’-এর গানে পা মেলালেন শাহরুখ

  • By UJNews24 Web Desk | Last Updated 16-01-2023, 03:40:09:pm

বিশ্বের সর্বোচ্চ বহুতলে প্রদর্শিত হচ্ছে ছবির ট্রেলার। সামনে তখন দাঁড়িয়ে স্বয়ং শাহরুখ খান। শনিবার বলিউড বাদশার বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’-এর ঝলক উপভোগ করল দুবাই। সমাজমাধ্যমে ভাইরাল ট্রেলার প্রদর্শন অনুষ্ঠানের মুহূর্ত।

এক আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য দুবাইয়ে শাহরুখ খান। ১৩ জানুয়ারি ছিল সেই উদ্বোধনী অনুষ্ঠান। শাহরুখের উপস্থিতিতেই ১৪ জানুয়ারি বুর্জ খলিফায় প্রদর্শিত হল ‘পাঠান’ ছবির ট্রেলার। শুধু ছবির ট্রেলার প্রদর্শনই নয়, ‘ঝুমে জো পাঠান’ গানের তালে ভক্তদের সঙ্গে বাদশা নিজেও পা মেলালেন। ভক্তদের সঙ্গে সেলফি তুলতেও দেখা গেল অভিনেতাকে। সঙ্গে পাওয়া গেল শাহরুখের দু’হাত খোলা সেই পরিচিত পোজের।

ছবি মুক্তির এখনও বাকি দশ দিন। তার আগেই ‘পাঠান’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। বিদেশের মাটিতেও বাদশার এই ছবি নিয়ে হইচই কম নয়। বুর্জ খলিফার এক আধিকারিক জানান, দুবাইয়ের বহু নাগরিক বলিউড বাদশার ভক্ত। প্রায় পাঁচ বছর পরে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। ফলে ‘পাঠান’ নিয়ে উত্তেজনা থাকাটাই স্বাভাবিক। তাঁর মতে, এ হেন বড় মাপের ছবির ট্রেলার প্রদর্শনের জন্য বুর্জ খলিফার মতো বৈগ্রহিক জায়গাই আদর্শ।

 

Share this News

RELATED NEWS